শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে জঙ্গি নিহত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৭, ৯:৫৬ এএম

জেলার দৌলতপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নব্য জেএমবি’র সদস্য আরমান আলী (৪২) নিহত হয়েছেন।এ ঘটনায় ৪ পুলিশ সদস্য আহত হয়েছে বলে পুলিশের দাবি।

পুলিশ জানায়, শুক্রবার ভোরে উপজেলার বোয়ালিয়া মাঠের মধ্যে তিন রাস্তার মোড়ের বটতলায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও ৩টি ধারালো চাপাতি জব্দ করেছে পুলিশ।

নিহত জঙ্গি আরমান পাশের ভেড়ামারা উপজেলার ঠাকুর দৌলতপুর গ্রামের আছান আলীর ছেলে।
দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান জানান, একদল জঙ্গি সন্ত্রাসী নাশকতা সৃষ্টির জন্য বোয়ালিয়া মাঠের মধ্যে তিন রাস্তার মোড় বটতলায় গোপন বৈঠক করছে- এমন গোপন সংবাদ পেয়ে দৌলতপুর থানা পুলিশ সেখানে অভিযান চালায়।

তার দাবি, পুলিশের উপস্থিতি টের পেয়ে জঙ্গিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় এক জঙ্গি গুলিবিদ্ধ হলে অন্যরা পালিয়ে যান। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ জঙ্গিকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে পুলিশ নিহত জঙ্গিকে নব্য জেএমবি’র সদস্য আরমান বলে শনাক্ত করেছে। তার বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক আইনে একাধিক মামলা রয়েছে বলেও দাবি পুলিশ কর্মকর্তা শাহ দারা খানের।

তিনি আরও জানান, ‘বন্দুকযদ্ধে’ এসআই শরিফুল, এএসআই সুব্রত, কনস্টেবল সজিব ও নওশাদ আহত হয়। তাদেরকে চিকিৎসা দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন