বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নান্দাইলে ১৭ মাসের শিশুকে ছুরিকাঘাত

প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ অফিস : ময়মনসিংহের নান্দাইল উপজেলায় বীথি নামের ১৭ মাসের এক শিশুকে ছুরিকাঘাত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত ওই শিশুটির গ্রামের বাড়ি নান্দাইল পৌরসভার দক্ষিণ চুল্লিপাশা মহল্লায়। তার বাবার নাম দীন ইসলাম। আজ রোববার সকালে সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটেছে।
শিশুর দাদি জাহেরা খাতুন বলেন, তার ছেলে বীথির বাবা দীন ইসলামের সঙ্গে ফুপাতো ভাই শাহজাহানের (৩৫) জমি নিয়ে বিরোধ রয়েছে। সকাল সাড়ে ১০টার দিকে দীন ইসলাম জমিতে ঘর তুলছিলেন। শাহজাহান সেখানে গিয়ে তাকে বাধা দেন। বাধা উপেক্ষা করে দীন ইসলাম ঘর তোলার কাজ করতে থাকেন। এ সময় শাহজাহান ছুরি নিয়ে তাকে ধাওয়া করেন। কাছেই দীন ইসলামের মেয়ে বীথিকে কোলে নিয়ে দাঁড়িয়েছিল তার (বীথি) চাচাতো বোন ১১ বছরের শিশু শরীফা। শাহজাহান শরীফার কোল থেকে বীথিকে ছিনিয়ে নিয়ে পেটে ধারালো ছুরি ঢুকিয়ে দিয়ে দ্রুত পালিয়ে যান। ছুরিটি বীথির পেটের এফোঁড়-ওফোঁড় গেঁথে যায়।
বীথিকে দ্রুত নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। বেলা পৌনে একটার দিকে বীথিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান বলেন, শাহজাহানের খোঁজে পুলিশ নান্দাইল পৌর শহরের বিভিন্ন জায়গায় ও একাধিক বাসস্ট্যান্ডে তল্লাশি চালিয়েছে। কিন্তু তাকে পাওয়া যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন