শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিচারপতি খায়রুল হক গণতন্ত্র ধ্বংস করেছেন -আবুল হাশেম বক্কর

| প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : মহানগর বিএনপিসাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেছেন, আওয়ামী লীগ জনগণের রায় নিয়ে ক্ষমতায় আসেনি। জবরদখল করে ক্ষমতায় বসে আছে। তাদের মূল লক্ষ্য হচ্ছে একদলীয় শাসন ব্যবস্থা প্রবর্তন করা। ষোড়শ সংশোধনী বাতিল করায় বিনা ভোটে নির্বাচিত প্রধানমন্ত্রী ও তার দলের নেতারা দেশের সর্বোচ্চ আদালত এমনকি প্রধান বিচারপতির বিরুদ্ধে ব্যক্তিগত আক্রমণ করে যে বক্তব্য ও হুমকি দিয়েছেন তাতে জাতি হতভম্ব।
তিনি বলেন, আইন কমিশনের চেয়ারম্যান সাবেক প্রধান বিচাপতি এবিএম খায়রুল হক পঞ্চম ও ত্রয়োদশ সংশোধনী বাতিল করে দেশের সংবিধান ও গণতান্ত্রিক ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছেন। সে সময় বর্তমান ক্ষমতাসীনরা সে রায়কে অভিনন্দন জানিয়েছিল। পূর্ণাঙ্গ রায় প্রকাশ হওয়র আগেই সংবিধান পরিবর্তন করেছিল।
তিনি গতকাল (শুক্রবার) নগরীর ২২নং এনায়েত বাজার ওয়ার্ডে কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। এনায়েত বাজার ওয়ার্ড বিএনপির সভাপতি আলী আব্বাছ খানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক জাহেদ উল্লাহ রাশেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, সহ-সাধারণ সম্পাদক জহির আহমদ, মো: ইব্রাহিম, সালাউদ্দিন রাজু, আজাদ বাঙালী, ফজল করিম, আলমগীর আলী, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক আলী মুতুর্জা খান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন