বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মহানগর

খুলনা মহানগর ছাত্রদল সভাপতি গ্রেফতার

প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা মহানগর ছাত্রদল সভাপতি আরিফুজ্জামান আরিফকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে মহানগরীর শের-এ বাংলা রোডের হাজী বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে নাশকতার একাধিক মামলা রয়েছে বলে জানান খুলনা সদর থানার ওসি মোঃ শফিকুল ইসলাম।
তিনি জানান, গোপন খবরেরভিত্তিতে শের-এ বাংলা রোডের হাজী বাড়ির সামনে অভিযান চালিয়ে আরিফকে গ্রেফতার করা হয়। আরিফের বিরুদ্ধে ২০১৪ ও ২০১৫ সালে রাজনৈতিক সহিংসতার একাধিক মামলা রয়েছে বলে জানান ওসি।
এদিকে, নগর ছাত্রদল সভাপতি আরিফকে গ্রেফতারের তীব্র নিন্দা, প্রতিবাদ এবং অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি দাবি করে বিবৃতি দিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এম নুরুল ইসলাম দাদু ভাই, মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, কাজী সেকেন্দার আলী ডালিম, সৈয়দা নার্গিস আলী, শেখ মোশারফ হোসেন, মীর কায়সেদ আলী, সিরাজুল ইসলাম, জাফরউলাহ খান সাচ্চু, জলিল খান কালাম, ফখরুল আলম, অ্যাড. ফজলে হালিম লিটন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, শেখ আমজাদ হোসেন, আারিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, আসাদুজ্জামান মুরাদ ও এসএম আরিফুর রহমান মিঠু প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন