সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

হাতিয়া উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৭, ৩:৫৮ পিএম

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় রিয়াজ উদ্দিন (৩০) নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে সোনাদিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সেতু মার্কেট বাজারে এ ঘটনা ঘটে।

নিহত রিয়াজ সোনাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি কোরবান আলীর ছেলে। তিনি সোনাদিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

জানা গেছে, যুবলীগ নেতা রিয়াজ গত ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে সংসদ সদস্য পদপ্রার্থী মাহমুদ আলী রাতুলের সমর্থনে বিশাল শোক র‌্যালির আয়োজন করে। আর তার পর থেকে আওয়ামী লীগের একটি গ্রুপ তার উপর ক্ষিপ্ত হয়। তারই পরিপেক্ষিতে রিয়াজ বুধবার দুপুরে বাজারে গেলে তার উপর সন্ত্রাসীরা হামলা করে। এ সময় সন্ত্রাসীরা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

পরে স্থানীয় এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় রিয়াজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। রিয়াজের অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে হাসপাতালে নেওয়ার পথেই রিয়াজ মারা যায়।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মজিদ জানান, যুবলীগ কর্মী রিয়াজকে নিহত হওয়ার ঘটনাটি শুনেছি। হামলার ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছি। পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
S. Anwar ৩০ আগস্ট, ২০১৭, ৭:২৫ পিএম says : 0
সবাইতো নিজেরা নিজেরাই। ক্ষমতার রাজনীতি চর্চার বাস্তব অনুশীলনের মহড়ায় এ রকম ছোটখাটো দু'একটা দুর্ঘটনা ঘটে বৈকি। ও কিছু না।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন