ঢাকা, শুক্রবার , ১৫ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬, ১৭ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

৭ খুনের মামলায় বাদীর জেরা আজ

প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের একটি মামলার বাদী নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটিকে আজ জেরা করবেন আসামিপক্ষের আইনজীবীরা।

আজ সোমবার আদালতে তাকে জেরার পাশাপাশি কয়েকজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণেরও কথা রয়েছে।
জেরা ও সাক্ষ্যগ্রহণের তারিখ নির্ধারিত থাকায় সকালে প্রধান আসামি সিদ্ধিরগঞ্জ আওয়ামী লীগের সাবেক সহসভাপতি কাউন্সিলর নূর হোসেন, র‍্যাব ১১-এর সাবেক অধিনায়ক লে. কর্নেল তারেক সাঈদ মোহাম্মদ, কমান্ডার এম এম রানা ও মেজর আরিফসহ ২৩ আসামিকে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে হাজির করা হয়েছে।
রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) এস এম ওয়াজেদ আলী খোকন জানান, সাত খুনের দুটি মামলার দুজন বাদীসহ ১২৭ জন সাক্ষী রয়েছেন। এদের মধ্যে একটি মামলার বাদী নিহত জ্যেষ্ঠ আইনজীবী চন্দন সরকারের জামাতা ডা. বিজয় কুমার পালের সাক্ষ্য ও জেরা এরই মধ্যে শেষ হয়েছে। অপর মামলার বাদী নিহত নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলামের সাক্ষ্যগ্রহণ শেষ হলেও জেরার কার্যক্রম আজ শেষ হওয়ার কথা রয়েছে।
২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লার লামাপাড়া এলাকা থেকে কাউন্সিলর নজরুল ও আইনজীবী চন্দন সরকারসহ সাতজনকে অপহরণ করা হয়। তিন দিন পর শীতলক্ষ্যা নদী থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।
সাত খুনের ঘটনায় নিহত নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি ও নিহত অ্যাডভোকেট চন্দন সরকারের জামাতা বিজয় পাল পৃথকভাবে ওই দুটি মামলা দায়ের করেন।
এ ঘটনায় এখন পর্যন্ত র‌্যাবের সাবেক তিন কর্মকর্তাসহ ২২ আসামি হত্যাকাণ্ডে জড়িত থাকার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। মোট ৩৫ অভিযুক্ত আসামির মধ্যে কারাগারে আছেন ২২ জন। পলাতক রয়েছে র‌্যাবের আট সদস্যসহ ১৩ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন