শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খাগড়াছড়ি পৌর মেয়রের বিরুদ্ধে ফের সাংবাদিকের জিডি

প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : শারীরিকভাবে লাঞ্ছিত এবং প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ এনে খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলমের বিরুদ্ধে সাধারণ ডায়েরী (জিডি) করেছেন সাংবাদিক ইউনিয়ন সভাপতি ও এস এ টিভি’র জেলা প্রতিনিধি নুরুল আজম। সোমবার সকালে খাগড়াছড়ি সদর থানায় সাধারণ ডায়েরী করেন তিনি।
সাধারণ ডায়েরীতে নুরুল আজম অভিযোগ করেন, রবিবার দুপুরে পৌর শহরের শালবন এলাকায় সংগঠিত সংঘর্ষের ঘটনায় সংবাদ সংগ্রহে তিনি খাগড়াছড়ি সদর হাসপাতালে গেলে মেয়র রফিকুল আলমের অনুসারী ও একাধিক মামলার আসামী সবুজ কুমার দে প্রকাশ্যে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে এবং মেয়র রফিকুল আলম সাংবাদিক নুরুল আজমকে লাশ ফেলে দেয়ার হুমকি দেয়।
খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সামসুদ্দীন ভূঁইয়া জানান, প্রাণনাশের হুমকির অভিযোগ এনে নিরাপত্তাহীনতায় আইনের আশ্রয় চেয়ে সাধারণ ডায়েরী করেছেন এই সাংবাদিক।
এদিকে সোমবার সকালে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের কার্যালয়ে নির্বাহী সদস্যদের জরুরী সভায় সংগঠনের সভাপতিকে শারীরিকভাবে লাঞ্ছিত করায় এবং প্রাণনাশের হুমকি দেয়ার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে চিহ্নিত সন্ত্রাসী এবং মেয়রের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি আহবান জানানো হয়েছে। অন্যথায়, জেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে কর্মবিরতি পালন ও বৃহত্তর কর্মসূচী ঘোষণার হুঁশিয়ারি দেয় সাংবাদিক ইউনিয়ন নেতারা।
প্রসঙ্গত, এর আগে গেল পৌর নির্বাচনে প্রকাশিত সংবাদের জেরে প্রাণ নাশের হুমকির অভিযোগে মেয়র রফিকুল আলমের বিরুদ্ধে সাধারণ ডায়েরী করেছিলেন বাংলানিউজ ২৪ ডটকম-এর স্টাফ রিপোর্টার অপু দত্ত।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন