শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাগেরহাটের ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২, আহত ৮

বাগেরহাট সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৭, ১২:২১ পিএম

বাগেরহাটের ফকিরহাটে দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে যাত্রীবাহী বাসের ধাক্কায় দুই যাত্রী নিহত হয়েছেন। এসময় আরও অন্তত ৮ জন বাসযাত্রী আহত হন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই দুইজনের মৃত্যু হয়।

নিহতদের মধ্যে একজন নারী ও একজন পুরুষ রয়েছে। অজ্ঞাত নারীর বয়স ২৫ থেকে ২৮ বছর এবং পুরুষের বয়স ৪০ থেকে ৪৫ বছরের মধ্যে। তবে পুলিশ নিহতদের নাম পরিচয় নিশ্চিত করতে পারেনি। হতাহতদের বাড়ি বাগেরহাটের শরণখোলা উপজেলার বিভিন্ন গ্রামের বলে পুলিশ জানতে পেরেছে।

এর আগে শনিবার ভোর সাড়ে তিনটার দিকে বাগেরহাট-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার ফলতিতা মাছের আড়তের সামনে এই হতাহতের ঘটনা ঘটে।

বাগেরহাটের কাটাখালী মহাসড়ক পুলিশের উপপরিদর্শক (এসআই) সাফুর আহমেদ সকালে এই প্রতিবেদককে বলেন, ঢাকা থেকে বাগেরহাটের শরণখোলার উদ্দেশ্যে ছেড়ে আসা বনফুল পরিবহণের একটি যাত্রীবাহী বাস ফকিরহাটের ফলতিতা এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে নারী শিশুসহ অন্তত ১০জন গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের আশংকাজনক অবস্থায় উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এখানে অন্তত পাঁচজনের অবস্থার অবনতি হলে তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাত একজন নারী ও একজন পুরুষের মৃত্যু হয়েছে। হতাহতদের বাড়ি বাগেরহাটের শরণখোলা উপজেলার বিভিন্ন গ্রামের বলে আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি। তাদের নাম পরিচয় জানার চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন