রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব মানবতার বাতিঘর -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব মানবতার বাতিঘর। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্ব শান্তির অগ্রদূত। তিনি মায়ানমারের নির্যাতিত রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে প্রমান করেছেন তিনি বিশ্ব মানবতার বাতিঘর। লাইট হাউজ অব ওয়ার্ল্ড হিউমিনিটি।
গতকাল বৃহস্পতিবার সকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১তম জন্মদিন উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, রোহিঙ্গা সমস্যা সমাধানে পাঁচ দফা প্রস্তাব তুলে ধরে জাতিসংঘের সাধারণ পরিষদে প্রধানমন্ত্রী যে বক্তৃতা দিয়েছেন, তা সারা বিশ্বে প্রশংসিত হয়েছে। জাতিসংঘ তার বক্তৃতা, তার ভূমিকা গ্রহণ করেছে।
সড়কমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজনীতিবীদের সীমানা ছাড়িয়ে একজন সফল রাষ্ট্রনায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল। যোগ্য পিতার যোগ্য কন্যা রাষ্ট্র নায়ক শেখ হাসিনা। তিনি শুধু একজন রাজনীতিবীদই নন, তিনি একজন সফল রাষ্ট্র নায়ক।
সেতুমন্ত্রী আরও বলেন, কারণ একজন রাজনীতিবীদ চিন্তা করেন পরবর্তী নির্বাচন নিয়ে, আর একজন রাষ্ট্রনায়ক চিন্তা করেন পরবর্তী প্রজন্ম নিয়ে। তিনি আরও বলেন, আমাদের নেত্রী তার জন্মদিনে কেক কেটে উৎসব না করার নির্দেশ দিয়েছেন। উৎসবে যে অর্থ ব্যয় হবে তার সমপরিমাণ অর্থ আমরা রোহিঙ্গাদের সাহায্য করতে পাঠাবো।
ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাঈল হোসেন চৌধুরী স¤্রাটের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ। এ সময় শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মিলাদ মাহফিল ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়। ওবায়দুল কাদের এ কর্মসূচির উদ্ধোধন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন