শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

কেএমপির সহকারী কমিশনারের বিরুদ্ধে দুদকের চার্জশিট

প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, খুলনা : সম্পদের হিসাব না দেয়ায় খুলনা মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার শেখ জয়নুদ্দীনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল (বুধবার) দুদকের উপ-পরিচালক আবদুছ ছাত্তার সরকার মুখ্য মহানগর হাকিম আদালতে চার্জশিট (নং-৭২) দাখিল করেন।
দুদক সূত্রে জানা গেছে, অবৈধ সম্পদ অনুসন্ধানে শেখ জয়নুদ্দীনের (বিপি নং-৭৯০৫১১২৩৮৫) বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে জ্ঞাত আয় বহির্ভূত বিপুল সম্পদের প্রাথমিক প্রমাণ পায় দুদক। এ পরিপ্রেক্ষিতে দুদক আইনের ২৬(২) ধারায় তার সম্পদ বিবরণী চাওয়া হয়।
দুদকের তদন্ত সংশ্লিষ্ট সূত্র জানায়, নোটিশ প্রাপ্তি নিশ্চিত হওয়ার পরও তিনি নির্ধারিত সময়ের মধ্যে সম্পদ বিবরণী দাখিল করেননি। এ প্রেক্ষাপটে ২০১৫ সালের ২৭ এপ্রিল রাজধানীর রমনা মডেল থানায় মামলা (নং-৩৭) করে দুদক। মামলাটি তদন্ত করেন অনুসন্ধান ও তদন্ত-১-এর উপ-পরিচালক আবদুছ ছাত্তার সরকার। তদন্তে আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় চার্জশিট দাখিলের সুপারিশ করেন তদন্তকারী কর্মকর্তা। কমিশন তা যাচাই করে গত ৬ মার্চ চার্জশিট অনুমোদন করেন। অনুমোদনের ৯ দিন পর দুদক এ মামলার চার্জশিট দেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন