শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

৫ কৃতী সন্তানকে নরসিংহ পদক প্রদান করবে এনসিসিআই

প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সরকার আদম আলী, নরসিংদী থেকে : নরসিংদীর কৃতী সন্তানদের মর্যাদার স্বীকৃতিস্বরূপ নরসিংহ পদক নামে একটি নতুন পদকের প্রবর্তন করেছে স্থানীয় ব্যবসায়ীদের সংগঠন নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এনসিসিআই)। প্রতি বছর নরসিংদীর ৫ জন কৃতী সন্তানকে এই পদক দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। চলতি বছর নরসিংহ পদক ২০১৬-এর জন্য নির্বাচিত করা হয়েছে ৫ জন কৃতী সন্তানকে। তাদের মধ্যে মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য নির্বাচিত হয়েছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী লে: কর্নেল (অব:) নজরুল ইসলাম হীরু, শিক্ষা উন্নয়ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, রাষ্ট্রীয় দায়িত্ব পালনে বিশেষ অবদানের জন্য শিল্প মন্ত্রণালয়ের সচিব মোশারফ হোসেন ভূইয়া, সমাজ সংস্কারে বিশেষ অবদানের জন্য থার্মেক্স গ্রুপ ও মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুল কাদির মোল্লা এবং সুর ও সঙ্গীতে বিশেষ অবদানের জন্য খ্যাতনামা বিশিষ্ট সঙ্গীত সাধক উস্তাদ নিয়াজ মোহাম্মদ চৌধুরী।
আগামী ১৯ মার্চ পাঁচদোনার ড্রিম হলিডে পার্কে ব্যবসায়ীদের উদ্যোগে আয়োজিত এক মিলন মেলায় এসব কৃতী সন্তানকে নরসিংহ পদক প্রদান করা হবে। পদক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন পানিসম্পদ প্রতিমন্ত্রী লে: কর্নেল (অব:) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু। বিশেষ অতিথি থাকবেন এফবিসিসিআই’র সভাপতি আব্দুল মাতলুব আহমাদ। এছাড়া বিশেষ অতিথি থাকবেন নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি, কামরুল আশরাফ খান পোটন এমপি, জেলা প্রশাসক আবু হেনা মোরশেদ জামান, পুলিশ সুপার আমেনা বেগম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মনজুর এলাহী, নরসিংদী পৌরসভার মেয়র কামরুজ্জামান কামরুল, মাধবদী পৌরসভার মেয়র মোশারফ হোসেন প্রধান মানিক এবং এফবিসিসিআই’র পরিচালক বাবু প্রবীর কুমার সাহা।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন এনসিসিআই’র সভাপতি আবদুল্লাহ আল মামুন। অনুষ্ঠানে এনসিসিআই’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আব্দুল মোমেন মোল্লা, ভাইস প্রেসিডেন্ট তাজুল ইসলামসহ এনসিসিআই’র ১৫ জন পরিচালক উপস্থিত থাকবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন