ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

পাবনায় ছাত্রী ধর্ষণের ঘটনায় ফাঁসির দাবিতে সড়ক অবরোধ ২ ঘণ্টা যান চলাচল বন্ধ

প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনা সরকারি অ্যাডওয়ার্ড বিশ্ববিদ্যালয় কলেজের ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের সম্মান শ্রেণীর পরীক্ষার্থী ছাত্রীকে পালাক্রমে ধর্ষণের প্রতিবাদে ও ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তি ‘ফাঁসির’ দাবিতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন, সড়ক অবরোধ ও রাস্তায় আগুন জ্বালিয়ে বিক্ষোভ করেছে সরকারি অ্যাডওয়ার্ড কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শ্রেণী পেশার মানুষ।
বুধবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত চলা কর্মসূচি চলাকালে শহরের প্রাণকেন্দ্র ও ব্যস্ততম সড়ক আব্দুল হামিদ রোড ২ ঘণ্টা অচল হয়ে পড়ে।
এদিন বেলা ১১টায় আব্দুল হামিদ সড়কের প্রেসক্লাবের সামনে জড়ো হতে থাকে জেলা নারী নির্যাতন প্রতিরোধ নেটওয়ার্ক, বেসরকারি সংস্থা এসপিএস, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্যপরিষদ নেতৃবৃন্দসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।
বেলা সাড়ে ১১টায় পাবনা সরকারি অ্যাডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ুন কবির মজুমদারের নেতৃত্বে বিশাল এক বিক্ষোভ মিছিল কলেজ ক্যাম্পাস থেকে বের হয়ে প্রেসক্লাবের সামনে এসে মানববন্ধন তৈরি করে। এ সময় জেলা ছাত্রলীগ, উপজেলা ছাত্রলীগ, সরকারি অ্যাডওয়ার্ড কলেজ শাখা ছাত্রলীগ, শহীদ বুলবুল কলেজ শাখা ছাত্রলীগ, পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগ, আলিয়া মাদরাসা শাখা ছাত্রলীগ নেতৃবৃন্দ মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে শরিক হলে দীর্ঘ মানববন্ধন রাস্তার এক প্রান্ত থেকে অপর প্রান্ত পর্যন্ত বিস্তৃত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন