শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

পাবনায় র‌্যাবের অভিযানে ৫টি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ২ অস্ত্র ব্যবসায়ী আটক

পাবনা জেলা সংবাদদাতা ও ঈশ্বরদী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৭, ৪:৩১ পিএম

পাবনায় অভিযান চালিয়ে ৫টি আগ্নেয়াস্ত্র, গুলি মাদকদ্রব্যসহ দুইজন অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২ (সিপিসি-২)। রবিবার রাতে এই অভিযান চালানো হয়। আটক দুইজন হল- ঈশ্বরদী উপজেলার মধ্য অরনকোলা আলহাজ্ব ক্যাম্প এলাকার জাহাঙ্গীর আলমের পুত্র আব্দুল্লাহ আল মামুন ওরফে আব্দুল্লাহ (৩৫) এবং পূর্বটেংরী গ্রামের মৃত নুরুল ইসলামের পুত্র মফিকুল ইসলাম ওরফে মুকুল (৪২)।

সোমবার দুপুরে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পে আয়োজিত এক প্রেস ব্রিফিং এ র‌্যাব-১২ পাবনার কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট মো. রুহুল আমিন (এক্স), বিএনভিআর, জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল পাবনার ঈশ্বরদীতে অভিযান চালায়। অভিযানে প্রথমে মধ্য অরণকোলা আলহাজ্ব ক্যাম্প এলাকা থেকে আব্দুল্লাহ আল মামুন ওরফে আব্দুল্লাহকে আটক করা হয়। এ সময় তার বসতবাড়ি থেকে একটি বিদেশী পিস্তল, একটি পিস্তলের ম্যাগাজিন, ৬ রাউন্ড গুলি, একটি ওয়াকিটকি উদ্ধার করা হয়।

পরে জিজ্ঞাসাবাদে আব্দুল্লাহ’র দেয়া তথ্যানুযায়ী ঈশ্বরদী শহরের আরজু মার্কেটের তৃতীয় তলার একটি কক্ষ থেকে মফিকুল ইসলাম ওরফে মুকুলকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ৩টি বিদেশী পিস্তল, ১টি বিদেশী রিভলভার, ০৩ রাউন্ড গুলি, ০৪টি পিস্তলের ম্যাগাজিন, ৩ বোতল বিদেশী মদ, ১৫ পিস ইয়াবা, একটি টুলবক্স ও দুটি মোবাইল ফোন।

র‌্যাবের দাবি, আটক দুইজন অস্ত্র ও মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র ও মাদকের ব্যবসা করে আসছিল। তাদের বিরুদ্ধে কয়েকটি হত্যা ও অস্ত্র মামলা রয়েছে বলেও র‌্যাব জানায়। আটককৃতদের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন