রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

রিয়েল এস্টেট এক্সপো আজ শুরু অংশ নিচ্ছে ইউএস-বাংলা এসেটস

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

ইউএস-বাংলা গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান ইউএস-বাংলা এসেটস,্ সেমস গেøাবাল আয়োজিত ১৮তম রিয়েল এস্টেট এক্সপো ২০১৭-এ অংশগ্রহন করতে যাচ্ছে। আজ থেকে ২৮ অক্টোবর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা, ঢাকায় আয়োজিত ইউএস-বাংলা এসেটস হচ্ছে এ মেলার সিলভার স্পন্সর। প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত এ মেলা দর্শকদের জন্য উন্মুক্ত থাকবে। এ মেলায় ইউএস-বাংলা এসেটস এর প্রধান আকর্ষণ পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্প। রিয়েল এস্টেট এক্সপোতে পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্প সম্পর্কে যে কোনো তথ্যের জন্য যোগাযোগ করুন- ০১৭০৮ ৮১৩২৪০-৫০।
সম্প্রতি বাংলাদেশের বিভিন্ন জেলা শহরসহ রাজধানী ঢাকার বিভিন্ন অঞ্চল, যুক্তরাষ্ট্র, কানাডা, সিঙ্গাপুর, মালয়শিয়া ও ওমানে আয়োজিত পূর্বাচল আমেরিকান সিটির একক আবাসন মেলায় দর্শকদের আশানূরূপ সাড়া মিলেছে। এরই ধারাবাহিকতায় সেমস আয়োজিত রিয়েল এস্টেট এক্সপোতে পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্পে প্লট ক্রয়ের জন্য নানাবিধ সুবিধাধি নিয়ে উপস্থিত হওয়ার পরিকল্পনা নিয়েছে ইউএস-বাংলা এসেটস।
পূর্বাচল আমেরিকান সিটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাত্র ১৫ মিনিটের দূরত্ব। বর্তমানে পূর্বাচল আমেরিকান সিটির বিভিন্ন বøকে আকর্ষনীয় মূল্যে বিভিন্ন সাইজের কিছু সংখ্যক বাণিজ্যিক ও আবাসিক রেডি প্লট এককালীন মূল্যে ও কিস্তিতে বরাদ্দ চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন