শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ফিনের পর বলও!

| প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : অ্যাসেজের চুড়ান্ত পরীক্ষায় নামার আগে একের পর এক দুঃসংবাদ শুনতে হচ্ছে ইংল্যান্ডকে। শুরুটা হয়েছিল বেন স্টোকসকে দিয়ে, সর্বশেষ নামটি হলো জ্যাক বল। গোড়ালির চোটে সফর শেষ হওয়ার মুখে ২৬ বছর বয়সী পেসারের।
সফরে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিনে ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশের বিপক্ষে নিজের চতুর্থ ওভারে বল করছিলেন বল। ওভারের পঞ্চম বলটি ডেলিভারি দেওয়ার আগেই পা হড়কে ক্রিজে পড়ে যান নটিংহ্যামে পেসার। ক্রিজের উপর তার কাতর অবস্থাই বলে দিচ্ছিল আঘাতটা বেশ গুরুতর। অবশ্য দুই ফিজিশিয়ানের মাঝে থেকে নিজে নিজেই হেটে মাঠ থেকে বের হন বল।
ইংল্যান্ডের সবচেয়ে বড় শূন্যতা হলো বেন স্টোকসকে দলে না পাওয়া। মারামারি কান্ডে জড়িয়ে পড়ায় সহ-অধিনায়ককে ছাড়াই অস্ট্রেলিয়ার পাড়ি জমায় ইংল্যান্ড ক্রিকেট দল। যার অনুপস্থিতির মূল্য ইংলিশদের চরমভাবে দিতে হবে বলে মনে করছেন অনেক ক্রিকেট বোদ্ধা। টবি রোনাল্ড-জোন্সকেও রেখে আসতে হয়েছে দেশে।
অস্ট্রেলিয়ার পা রেখে প্রথম দুঃসংবাদটা দেন মঈন আলী। সাইড ইনজুরির কারণে অ্যাডিলেড ওভালের চারদিনের প্রস্তুতি ম্যাচে নেই এই স্পিন অল-রাউন্ডার। ওদিকে পুরোপুরি ফিট না থাকায় দলে সুযোগ পাচ্ছেন না মার্ক উড। গেল সপ্তায় হাটুর ইনজুরি নিয়ে দল থেকে ছিটকে যান স্টিভেন ফিন। যার পরিবর্তে দলে নেয়া হয়েছে টম কারানকে। এবার এই তালিকায় যোগ হলো বলের নাম। সামনে কি অপেক্ষা করছে তা কেবল সময়-ই বলতে পারে।
ইংল্যান্ডের এটি দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ। এরপর আরো একটি প্রস্তুতি ম্যাচ খেলবে জো রুটের দল। আগামী ২৩ নভেম্বর ব্রিসবেন থেকে শুরু হবে অ্যাসেজ লড়াই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন