শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়ার প্রতি হানিফ : আমরা চাই আপনি মামলায় নির্দোষ হয়ে বেরিয়ে আসুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৭, ৬:২৯ পিএম

সম্প্রতি দুর্নীতির মামলায় হাজিরা দিতে গিয়ে বিএনপি চেয়ারপারসন নিজেকে নির্দোষ দাবি করার প্রসঙ্গ উল্লেখ করে খালেদা জিয়ার উদ্দেশে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, নির্দোষ হলে আদালতকে সেগুলোর তথ্য প্রমাণ দিন। তিনি বলেন, আপনি একাধিকবার প্রধানমন্ত্রী ছিলেন। আমরা চাই, আপনি নির্দোষ হয়ে বেরিয়ে আসুন। কোনো প্রধানমন্ত্রী দুর্নীতির দায়ে অভিযুক্ত হবে তা দেশের জন্য মোটেও গৌরবের বিষয় নয়।
গতকাল শুক্রবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের মিলনায়তনে বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পাটি আয়োজিত এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান।
হানিফ বলেন, আপনি যদি নিজেকে নির্দোষ ভাবেন, তাহলে দ্রুত হিয়ারিং করে শেষ করে দেন। তথ্য প্রমাণ দিয়ে প্রমাণ করে দিন যে, আপনি অপরাধের সঙ্গে জড়িত নন। এতে আমরা খুশি হই। এতে যেমন আপনার দলের নেতাকর্মীরা খুশি হবেন, তেমনি আমরাও খুশি হবো। তিনি আরও বলেন, উনি বললেন, আমি প্রতিহিংসার রাজনীতি করি না। এ কারণে শেখ হাসিনাকে আমি ক্ষমা করলাম। এই মামলা কি শেখ হাসিনা আপনাকে দিয়েছে? এই মামলা কি এই সরকার দিয়েছে? এই মামলা হয়েছে তত্ত্বাবধায়ক সরকারের সময়। এই মামলার দায়ভার তো আমরা নিতে পারি না।
হানিফ বলেন, বঙ্গবন্ধুকে রাষ্ট্রদ্রোহের মিথ্যা মামলা দিয়ে বারবার কারাগারে নেয়া হয়েছে। সেই মামলার সঙ্গে আপনার দুর্নীতির মামলার তুলনা করা অত্যন্ত দুঃখজনক। এটা মেনে নেয়ার মতো নয়। আমরা আশা করবো, আপনি ভুল চিন্তা থেকে বের হয়ে আসবেন।
আলোচনা সভায় খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, কওমি মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীরা কখনও জঙ্গিবাদ করে না। বিএনপি ও জামায়াত-শিবির সব সময় ষড়যন্ত্র করে আসছে। তাদের কাছে ইসলাম নেই। তারা রোহিঙ্গাদের নিয়েও ষড়যন্ত্র করছে। তারা রোহিঙ্গাদের ব্যবহার করতে চায়। তিনি বলেন, ২০১৪-১৫ সালের বর্বরতা আর দেখতে চাই না। পেট্রোলবোমা মেরে কত মানুষকে হত্যা করেছে। সেই চিত্র আর দেখতে চাই না।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যান মাওলানা ইসমাঈল হোসাইন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন