শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজনীতি

বিএনপির সমাবেশে বিশৃঙ্খলা হলেই ব্যবস্থা -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৭, ৭:০৯ পিএম | আপডেট : ৮:৫০ পিএম, ১১ নভেম্বর, ২০১৭

বিএনপির সমাবেশে কোনও ধরনের বিশৃঙ্খলা হলে আইন-শৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
শনিবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে গুরুদুয়ারা নানক শাহীতে নানক শাহীর ৫৪৮ তম জন্মবার্ষিকীর অনুষ্ঠানে সাংবাদিকদের সামনে তিনি বিএনপির প্রতি এ হুঁশিয়ারী উচ্চারণ করেন। ওবায়দুল কাদের বলেন, বিএনপির সমাবেশ শান্তিপূর্ণ হলে সরকার সহযোগিতা করবে। তবে কোনও ধরণের বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি করলে সরকারের আইন-শৃঙ্খলাকারী বাহিনী যথাযথ ব্যবস্থা নেবে।
ষোড়শ সংশোধনী বাতিলের রায় নিয়ে ক্ষমতাসীনদের তোপের মুখে থাকা প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার পদত্যাগপত্র প্রেসিডেন্টের কাছে পৌঁছেছে কিনা- এমন জিজ্ঞাসার জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘মহামান্য রাষ্ট্রপতির কাছে পদত্যাগপত্র আসার আগে আমি নিশ্চিত করে বলতে পারছি না, তিনি (এস কে সিনহা) পদত্যাগপত্র পাঠিয়েছেন কিনা। আমি যতটা জানি এখনও পৌঁছায়নি। যখন পৌঁছাবে তখন আকাশে চাঁদ ওঠার মতো জানতে পারবেন।
বাংলাদেশের শিখ ধর্মাবলম্বীদের পাশে সরকার সবসময় আছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আমি আশ্বাস দিচ্ছি, গুরু নানক শাহীর ভক্ত যারা বাংলাদেশে বসবাস করছেন, বাংলাদেশ সরকার তাদের পাশে থাকবে। এখনও আছে, ভবিষ্যতেও থাকবে।
উল্লেখ্য, জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আজ রবিবার সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার অনুমতি পেয়েছে বিএনপি। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বিএনপির দুই সদস্যের একটি প্রতিনিধি দল ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয় থেকে অনুমতিপত্র গ্রহণ করেন। প্রতি বছর বিএনপি ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস হিসেবে পালন করে। এ বছর নানা কারণে সমাবেশ করতে দেরি হয়েছে। সমাবেশে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপস্থিত থাকার কথা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
S. Anwar ১১ নভেম্বর, ২০১৭, ৮:৩৯ পিএম says : 0
বিএনপি-র বিরুদ্ধে কীই-বা আর নিবেন ব্যবস্থা? নির্বাচনের পরে দেখেন নিজের হয় কি অবস্থা।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন