সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ফিলিং স্টেশনের জরিমানা

প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁ জেলার মান্দা উপজেলায় ভেজালবিরোধী অভিযানে জয় ফিলিং স্টেশনে ভেজাল তেল রাখার দায়ে ভ্রাম্যমাণ আদালত ২৫ হাজার টাকা জরিমানা করেছে। সম্প্রতি উপজেলার সাবাইহাট চৌদ্দ মাইলে মেসার্স জয় ফিলিং স্টেশনে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন মান্দার সহকারী কমিশনার (ভ‚মি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রাজিবুল আলম।
ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট রাজিবুল আলম জানান, মেসার্স জয় ফিলিং স্টেশন তাদের নির্ধারিত পদ্মা অয়েল কোম্পানি লিমিটিড থেকে ৯ হাজার লিটার পেট্রোল এবং ৫ হাজার লিটার অকটেন উত্তলোন করলেও তারা ৫০ হাজার লিটার পেট্রোল ও ১১ হাজার লিটার অকটেন অবৈধ পন্থায় সংগ্রহ করে বিক্রি করেছে। এ জন্য ভেজাল ও ভোক্তা অধিকার আইনের ৪৪ ধারায় মেসার্স জয় ফিলিং স্টেশনকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
পাশাপাশি তেলে ভেজাল আছে কিনা তার পরীক্ষা করার জন্য পেট্রোল, ডিজেল, অকটেন বিএসটিআই এর মাধ্যমে ঢাকায় পাঠানো হচ্ছে। পরীক্ষায় ভেজাল প্রমাণিত হলে পরবর্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত ছিলেন বিএসটিআই রাজশাহীর পরিদর্শক মিঠুন কবিরাজ ও ফিল্ড অফিসার গোবিন্দ কুমার ঘোষ, মান্দা থানার উপপরিদর্শক শহিদুল ইসলাম (শহিদ) প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন