সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

হাতুরুকে চাইছেন করুনারতে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ঘরের মাঠে ফিরেছে বিপিএল। তবুও যেন উত্তাপ ছড়াতে পারছে না চার-ছক্কার ধুন্ধুমার এই টি-২০ লিগ। বাংলাদেশ ক্রিকেটাঙ্গনের সকল উত্তাপে যেন পানি ঢেলে দিচ্ছে একটি ইস্যু- চন্ডিকা হাতুরুসিংহে।

বাংলাদেশ ক্রিকেট দলকে ত্যাগ করেছেন একটি পত্র মারফত, বিসিবি এখনও মুখ খুলছে না তার বিষয়ে, গুঞ্জন ভাসছে টেলিফোনে পাওয়া গেছে, তবে সিদ্ধান্ত হয়নি- এমনই সময় হাতুরুসিংহের শ্রীলঙ্কার কোচ হওয়ার বিষয়টি আবারও চলে এলো আলোচনায়।
বিসিসিসিআই সভাপতি একাদশের বিপক্ষে খেলছে একটি প্রস্তুতি ম্যাচ খেলতে এই মুহূর্তে প্রতিবেশি দেশ ভারতে দিনেশ চান্ডিমালের শ্রীলঙ্কা। সেই ম্যাচের ফাঁকেই এক প্রশ্নের জবাবে হাথুরুসিংহে প্রসঙ্গে কথা বলেন দিমুথ করুণারতেœ। শুধু কথাই বললেন না, হাতুরুসিংহেকে এখনই তাঁদের কোচ হিসেবে দেখছেন এই লঙ্কান ওপেনার! ২৯ বছর বয়সী ব্যাটসম্যান বলেন, ‘এ (হাথুরুসিংহের নিয়োগ) ব্যাপারে আমি কিছুই জানি না। শুনেছি সে আসছে, কিন্তু ব্যাপারটা এখনো নিশ্চিত হয়নি। সে আসলে আমাদের জন্য ভালো হবে, কারণ বেশির ভাগ খেলোয়াড়ই তার পরিচিত। আঞ্চলিক পর্যায়ে আমি তার অধীনে খেলেছি।’
বিসিবি তাঁকে অবশ্য সিদ্ধান্ত পুনর্বিবেচনার অনুরোধ জানিয়েছে কিন্তু হাথুরু সম্ভবত ফিরছেন না। গত জুনে গ্রাহাম ফোর্ড শ্রীলঙ্কার দায়িত্ব ছেড়ে দেওয়ার পর থেকেই লঙ্কান বোর্ড (এসএলসি) হাতুরুর সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছে। তাঁকে রাজি করাতে কুমার সাঙ্গাকারার দ্বারস্থও নাকি হয়েছিল এসএলসি। ডিসেম্বরের মাঝামাঝি থেকে জানুয়ারির প্রথম সপ্তাহের মধ্যে নতুন কোচের নাম ঘোষণা করবে শ্রীলঙ্কা। হাতুরুসিংহে রাজি হলে সম্ভবত এ সময়ের আগেই নতুন কোচ পেয়ে যাবেন চান্ডিমাল-করুণারতেœরা। তবে বাংলাদেশের সঙ্গে ২০১৯ সাল পর্যন্ত চুক্তির ব্যাপারটি কীভাবে হাতুরু সামাল দেন, দেখার বিষয় এখন সেটিই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন