রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ফাইনালের খোঁজে সাইফরা

বাংলাদেশ-পাকিস্তান সেমিফাইনাল আজ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ভারতকে বিদায় করে যুব এশিয়া কাপের সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ। আজ শেষ চারে তাদের সামনে আরেক পরাশক্তি পাকিস্তান। কুয়ালালামপুরের কিনরারা একাডেমি ওভালে টুর্নামেন্টের প্রথম সেমিতে মুখোমুখি হবে বাংলাদেশ ও পাকিস্তান। আজ পাকিস্তানকে হারাতে পারলে আগামী ১৯ নভেম্বর এই মাঠেই আসরের ফাইনালে শিরোপা লড়াইয়ের সুযোগ থাকবে সাইফ হাসানের দলের।
‘এ’ গ্রæপের চ্যাম্পিয়ন হয়েই সেমিফাইনাল খেলতে নামবে বাংলাদেশ। গ্রæপে নিজেদের প্রথম ম্যাচে নেপালকে ২ উইকেটে এবং দ্বিতীয় ম্যাচে স্বাগতিক মালয়েশিয়াকে ২৬২ রানের বড় ব্যবধানে হারায় বাংলাদেশ। এরপর গতকাল গ্রæপে নিজেদের শেষ ম্যাচে শক্তিশালী ভারতকে ৮ উইকেটে হারের লজ্জা দেয় বাংলাদেশের যুবারা। বাংলাদেশের কাছে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নেয় ভারত। গ্রæপ পর্বে তিন খেলায় অংশ নিয়ে ৬ পয়েন্ট পায় বাংলাদেশের যুবারা।
‘এ’ গ্রæপ থেকে বাংলাদেশ চ্যাম্পিয়ন হলেও, ‘বি’ গ্রæপ থেকে রানার্স-আপ হয় পাকিস্তান। ঐ গ্রæপে ৩ খেলায় ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে রান রেটে পিছিয়ে থেকে টেবিলের দ্বিতীয়স্থান পায় পাকিস্তান। ঐ গ্রæপে ৩ খেলায় ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে থেকে শীর্ষে থেকে সেমিতে উঠে আফগানিস্তান।
আগামীকাল দ্বিতীয় সেমি ফাইনালে আফগানিস্তানের প্রতিপক্ষ ‘এ’ গ্রæপের রানার্স-আপ নেপাল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন