বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বৃষ্টির আগে লাকমল তান্ডব

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

আকাশের মন ভালো নেই। উপমহাদেশ জুড়েই এই অবস্থা। যে কারণে শুধু বিপিএলই নয় কোলকাতার ইডেন গার্ডেনে চলমান ভারত-শ্রীলঙ্কা প্রথম টেস্টও হয়েছে আক্রন্ত। গতকাল প্রথম দিনে খেলা হয়েছে মাত্র ১১.৫ ওভার। তা থেকে ভারতের সংগ্রহ ৩ উইকেটে ১৭ রান।

বৃষ্টির তান্ডব যে প্রবল ছির তা না, গ্রাউন্ডস্টাফদের কল্যাণে আউটফিল্ড গোছানো গেলেও আলোকস্বল্পতার কারণেই মূলত খেলা চালিয়ে যাওয়া যায়নি। আবহাওয়ার মন খারাপের দিনে নিশ্চয় নিদারুণ আনন্দ খেলে গেছে সুরঙ্গা লাকমলের মনে। ভারত যে তিন উইকেট হারিয়েছে তার সবকটিই এই পেসারের শিকার, তাও আবার কোন রানের খরচা ছাড়াই। উইকেট তিনটিও বর্তমান সময়ের সেরা তিন টেস্ট খেলুড়ের- লোকেশ রাহুল (০), বিরাট কোহলি (০) ও শেখর ধাওয়ান (৮)। টানা সাত ফিফটির পর এবার কোন রান না করেই আউট হরেন রাহুল। সঙ্গী আজিঙ্কে রাহানেকে নিয়ে ৪৩ বলে ৮ রান করে ক্রিজে লড়ছেন চেতস্বর পুজারা।
ভারতে এখনো কোন টেস্ট জেতেনি লঙ্কানরা। ১৭ টেস্টে জয়-পরাজয়ের রেকর্ড ০-১০! অপরাদিকে ভারতের সামনে টানা নবম সিরিজ জয়ের রেকর্ড।
সংক্ষিপ্ত স্কোর
ভারত ১ম ইনিংস: ১১.৫ ওভারে ১৭/৩ (রাহুল ০, ধাওয়ান ৮, পুজারা ৮*, কোহলি ০, রাহানে ০*; লাকমল ৩/০, গামাগে ০/১৬)। প্রথম দিন শেষে

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন