শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

অবশেষে ধরাশায়ী পচেত্তিনো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

‘সাত’ সংখ্যাটি তাহলে আর্সেন ওয়েঙ্গারের কাছে সৌভাগ্যের প্রতীক হয়েই ধরা দিলো। নর্থ লন্ডন ডার্বিতে এর আগে ছয় বার মাউরিসিও পচেত্তিনোর মুখোমুখি হয়েও একবারো জিততে পারেননি। সপ্তম বারে এসে খুললেন সেই জট। প্রিমিয়ার লিগে অবশেষে পচেত্তিনোর টটেনহ্যাম হটস্পারকে হারালো ওয়েঙ্গারের আর্সেনাল।
ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে স্পার্সদের বিপক্ষে গানারদের জয়টি ছিল ২-০ গোলের। দুটি গোলই আসে ম্যাচের প্রথমার্ধে। মেসুত ওজিলের ফ্রি-কিক ক্রস থেকে হেডারের মাধ্যমে ৩৬তম মিনিটে দলকে এগিয়ে নেন জার্মান ডিফেন্ডার শোকোদ্রান মুস্তাফি। ছয় মিনিট বাদে ব্যবধান বাড়ায় স্বাগতিকরা। আলেক্সান্ডার লাকাজেত্তির কাটব্যাক পাস ধরে খুব কাছ থেকে বল জালে পাঠান অ্যালিক্সেস সানচেস। খানিক বাদেই ব্যবধান তিন করার সুযোগও পেয়েছিলেন চিলিয়ান স্ট্রাইকার। কিন্তু তার শট ফিরিয়ে দেন টটেনহ্যামের ফরাসি গোলরক্ষক হুগো লরিস। এরপরও গোলের সুযোগ পেয়েছে দুই দলই কিন্তু লক্ষ্যভেদ করতে পারেনি একবারো।
এই জয়ে আর্সেনাল উঠে এসেছে পয়েন্ট তালিকার পাঁচে। চারে থাকা চেলসির সমান ২২ পয়েন্ট তাদেরও। এক পয়েন্টে এগিয়ে দুই ও তিন নম্বরে যথাক্রমে ম্যানটেস্টার ইউনাইটড ও টটেনহ্যাম। ৮ পয়েন্ট এগিয়ে সবার উপরে ম্যানচেস্টার সিটি। এক ম্যাচ কম খেলা সিটি, ইউনাইটেড ও চেলসির সামনে গত রাতেই সুযোগ ছিল ব্যবধানটা বাড়িয়ে নেয়ার। গানারদের বিপক্ষে আগের ৫ শ্যাচে ৬ গোল করা হ্যারি কেইন ছিলেন নিজের ছায়ার আড়ালে। আর্সেনাল ২ : ০ টটেনহ্যাম

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন