শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সবার আগে চট্টগ্রামে ভাইকিংস

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বিপিএলের ঢাকা পর্ব শেষ হবে আগামীকাল। এরপর ২৪ নভেম্বর থেকে শুরু হবে চট্টগ্রাম পর্ব। এর মধ্যে চট্টগ্রাম ভাইকিংসের কোন খেলা নেই। যে কারণে সবার আগে চট্টগ্রামে পা রেখেছে স্বাগতিক চট্টগ্রাম।
তাসকিন আহমেদরা উঠেছেন আগ্রাবাদের একটি হোটেলে। ক্রিকেটাররা গতকাল জিম ও সুইমিংও করেছেন। আজ আবার এমএ আজিজ স্টেডিয়ামে দুপুর ১২টায় অনুশীলন করবে এ দলটি। এরপর কিছু সময় বিরতি দিয়ে ভাইকিংসের ক্রিকেটাররা ফেস্টিভ্যালে মেতে উঠবে ক্ষুদে ক্রিকেটারদের সাথে।
গত আসরে চিটাগাং ভাইকিংস প্রথম রাউÐ থেকে বিদায় নিয়েছিল। এবারের আসরেও দলটির অবস্থা তেমন ভাল নয়। ইতোমধ্যে সিলেট ও ঢাকায় ছয়টি ম্যাচ খেলে জয় মাত্র একটিতে। বৃষ্টির কারণে একটি ম্যাচ পরিত্যক্ত হয়। তাদের সংগৃহের ঝুলিতে মাত্র ৩ পয়েন্ট। ঘরের মাঠে এবার তাদের লক্ষ্য ঘুরে দাঁড়ানো। এজন্য শনিবার রাতে সবার আগে চট্টগ্রামে পৌঁছে তারা। জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে মোট চারটি ম্যাচ খেলবে স্বাগতিক দলটি।
রোপ স্কিপিং প্রশিক্ষণ শুরু
স্পোর্টস রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশন শুরু করেছে বিভাগীয় ও জেলা পর্যায়ে রোপ স্কিপিং খেলার প্রশিক্ষণ। গতকাল সন্ধ্যায় শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে এই প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মূখ্য সমন্বয়ক ও রোলার স্কেটিং ফেডারেশনের সভাপতি মো: আবুল কালাম আজাদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নৌপরিবহন সচিব ও রোপ স্কিপিং প্রশিক্ষণ কর্মসূচির প্রধান উপদেষ্টা মো: আবদুস সামাদ। এসময় আরও উপস্থিত ছিলেন রোলার স্কেটিং ফেডারেশনের সহ-সভাপতি সালমান ওবায়দুল করিম ও সাধারণ সম্পাদক আহমেদ আসিফুল হাসান সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
বিভাগীয় ও জেলা পর্যায়ে রোপ স্কিপিং প্রশিক্ষণ কর্মসূচিতে অংশ নিচ্ছেন ঢাকা জেলার ৪০ ও অন্যান্য ৪৫টি জেলার ৯০ জনসহ মোট ১৩০ জন খেলোয়াড়। প্রশিক্ষণ পরিচালনায় প্রধান কোচের দায়িত্ব পালন করবেন ফেডারেশনের যুগ্ন-সম্পাদক আশরাফুল আলম মাসুম। তার সহকারী হিসেবে থাকছেন আরও ১৫ জন কোচ।

 


আজকের খেলা

প্রিমিয়ার ফুটবল লীগ
সাইফ স্পোর্টিং ও আরামবাগ
মুক্তিযোদ্ধা ও রহমতগঞ্জ
(বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম, বিকেল ৪টা ৩০ ও সন্ধ্যা ৬টা ৪৫)

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন