মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

রূপগঞ্জে ৪ শ’ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট এলাকায় ৪০০ অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। রোববার (২০ মার্চ) দুপুর থেকে বিকেল পর্যন্ত টানা অভিযান পরিচালনা করে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।
অভিযানে নেতৃত্ব দেন তিতাস গ্যাসের যাত্রামুড়া কার্যালয়ের সহকারী প্রকৌশলী আসাদুজ্জামান আজাদ। অভিযানে উপস্থিত ছিলেন রাইজার টিম সুপারভাইজার ইসমাইল হোসেন, আব্দুল আজিজ, সুলতান আহাম্মেদসহ তিতাসের আরো অনেকে।
সহকারী প্রকৌশলী আসাদুজ্জামান আজাদ জানান, সাওঘাট এলাকায় অবৈধভাবে ২ ইঞ্চি ও ১ ইঞ্চি ব্যাসের পাইপলাইন স্থাপন করে প্রায় ৪ শতাধিক পরিবার অবৈধ গ্যাস সংযোগ নিয়েছেন। এতে করে লাখ লাখ টাকার রাজস্ব হারাচ্ছে তিতাস গ্যাস। এছাড়া এসব অবৈধ গ্যাস সংযোগের কারণে যে কোনো সময় বড় দুর্ঘটনা ঘটার আশঙ্কা রয়েছে। রোববার দুপুরে তিতাসের একটি অভিযান দল সাওঘাট এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধভাবে স্থাপিত ২ ইঞ্চি ও ১ ইঞ্চি ব্যাসের পাইপলাইন উপড়ে ফেলে। এতে করে এসব পাইপলাইনে থাকা প্রায় ৪০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এ ব্যাপারে তিতাস গ্যাস আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন