শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ক্রীড়া সংগঠক মনির আহমেদের ইন্তেকাল

প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : দেশের স্বনামধন্য ক্রীড়া সংগঠক, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাবেক সিনিয়র সহ-সভাপতি, হকি ফেডারেশনের সাবেক সহ-সভাপতি, ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের হকি কমিটির চেয়ারম্যান ও ক্লাবের স্থায়ী সদস্য এবং মেট্রো গ্রæপের পরিচালক মনির আহমেদ আর নেই। ২১ জানুয়ারি (বৃহস্পতিবার) রাত ৯টায় কলকাতার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলায়হে রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। মরহুম মনির মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে, সাত ভাই, চার বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান।
দেশের ক্রীড়াঙ্গনে মনির আহমেদ একটি উল্লেখযোগ্য নাম। আমৃত্যু তিনি খেলাধুলার সাথে নিজেকে জড়িয়ে রেখেছিলেন। তবে ২০০৮ সালে বাফুফের সিনিয়র সহ-সভাপতি পদে নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হওয়ার পর অভিমান করে ক্রীড়াঙ্গন ত্যাগ করেন মনির। প্রায় আট বছর ক্রীড়াঙ্গনে বিচরণ না থাকলেও ফুটবল, ক্রিকেট, হকিসহ দেশের প্রায় সব খেলাতেই তার সহযোগিতা অব্যাহত ছিলো। মোহামেডান ক্লাব সূত্রে জানা গেছে, মরহুম মনির আহমেদের মরদেহ গতকাল রাতে ঢাকায় পৌঁছার কথা থাকলেও ফ্লাইট জটিলতায় তা পৌঁছায়নি। তবে আজ সকালে কলকাতা থেকে ঢাকায় আসবে তার লাশ।
নিবেদিতপ্রাণ এই ক্রীড়া সংগঠকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড, হকি ফেডারেশন, অ্যাথলেটিক ফেডারেশন, হ্যান্ডবল ফেডারেশন, কাবাডি ফেডারেশন, রাগবি অ্যাসোসিয়েশন, ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব, আবাহনী লিমিটেড, শেখ রাসেল ক্রীড়া চক্র, শেখ জামাল ধানমন্ডি ক্লাব, ব্রাদার্স ইউনিয়ন, আরামবাগ ক্রীড়া সংঘ, ফকিরেরপুল ইয়ংমেনস ক্লাব, ভিক্টোরিয়া এসসি, ওয়ারী ক্লাব, আজাদ স্পোর্টিং ক্লাব, সোনালী অতীত ক্লাব, ঢাকা মেরিনার ইয়াংস, উষা ক্রীড়া চক্র, বাংলাদেশ স্পোর্টিং ক্লাব, ঢাকা ওয়ান্ডারার্স, দিলকুশা এসসি, বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট কমিউনিটি, বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি, বাংলাদেশ ক্রীড়া সাংবাদিক সংস্থাসহ বিভিন্ন ক্রীড়া সংগঠন ও সংগঠক। তারা মরহুম মনিরের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন