বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

প্রতিশোধ নিল ব্রাদার্স জামালে রাসেলের হার

| প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার: ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম লেগে রহমতগঞ্জের কাছে হারের প্রতিশোধ নিল ব্রাদার্স ইউনিয়ন ক্লাব। দ্বিতীয় লেগে এই রহমতগঞ্জের বিপক্ষেই দাপুটে জয় তুলে নিয়েছে তারা। গতকাল বিকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে ব্রাদার্স ৩-০ গোলে হারায় পুরান ঢাকার দলটিকে। বিজয়ী দলের হয়ে সিউ জুনাপিও দু’টি ও মেজবাহ একটি করে গোল করেন। এই জয়ে ১৪ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে তালিকার অষ্টমস্থানে উঠে আসলো ব্রাদার্স। সমান ম্যাচে ১২ পয়েন্ট পাওয়া রহমতগঞ্জ নেমে গেল নবমস্থানে।
একই ভেন্যুতে সন্ধ্যায় অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ২-১ গোলে হারায় শেখ রাসেল ক্রীড়া চক্রকে। মাত্র তিন মিনিটেই নাইজেরিয়ান রাফায়েল ওদোইনের গোলে এগিয়ে যায় জামাল। মিসরীয় ফরোয়ার্ড মোহাম্মদ জাকি সারহানের গোলে সমতা ফিরিয়ে বিরতিতে যায় রাসেল। ম্যাচের ৫৩ মিনিটে মিডফিল্ডার জাহেদ পারভেজ চৌধুরীর গোল শেষ পর্যন্ত রাসেল পরিশোধে ব্যর্থ হলে জয় নিয়েই মাঠ ছাড়ে জামাল। এই জয়ে ১৪ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয়স্থানেই থাকলো শেখ জামাল। সমান ম্যাচে ১৯ পয়েন্ট পেয়ে পঞ্চমস্থানেই থাকলো শেখ রাসেল।
এশিয়ান আরচ্যারি চ্যাম্পিয়নশিপের জন্য আজ থেকে প্রিমিয়ার ফুটবল লিগে বিরতি। আগামী ১ ডিসেম্বর ১৪তম রাউন্ডের শেষ দু’টি ম্যাচ অনুষ্ঠিত হবে।


এশিয়ান টেনিসের ফাইনাল আজ
স্পোর্টস রিপোর্টার : বেঙ্গল প্লাস্টিকস এশিয়ান অনূর্ধ্ব-১৪ সিরিজ টেনিস প্রতিযোগিতার ফাইনাল আজ। রমনাস্থ জাতীয় টেনিস কমপ্লেক্সে বিকাল তিনটায় বালক এককে মুখোমুখি হবে বাংলাদেশের রাকিব হোসেন ও হংকংয়ের ম্যাক্সওয়েল হিওয়ার্ড। এর আগে গতকাল সেমিফাইনালে রাকিব ৭-৫, ২-৬, ৭-৬ গেমে স্বদেশী ইমন ইসলামকে এবং ম্যাক্সওয়েল ৬-২, ৬-২ গেমে বাংলাদেশের রনজিৎ সরকারকে হারিয়ে ফাইনালে ওঠেন। ফাইনাল খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম এমপি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন