সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ম্যানইউকে জেতালো ভাগ্য

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

: হোঁচট খেলেই শিরোপা দৌড় থেকে অনেক পিছিয়ে পড়তেন হোসে মরিনহো। কিন্তু প্রতিপক্ষের দেওয়া উপহারে এ যাত্রা রক্ষা পেয়েছেন পর্তুগিজ কোচ। ঘরের মাঠে তার দল ম্যানচেস্টার ইউনাইটেড ব্রাইটন এন্ড হোভ অ্যালবিয়নকে হারিয়েছে একমাত্র আত্মঘাতি গোলের সুবাদে।
ঘরের মাঠে টানা ১১ ম্যাচ জয়ের পর এদিন পূর্ণ শক্তির দল নিয়েই লড়াইয়ে নেমেছিল রেড ডেভিলরা। যদিন দলের তারকা স্ট্রাইকার জøাতান ইব্রাহিমোভিচ মাঠে নামেন ৬২তম মিনিটে। এর খানিক বাদেই অ্যাশলে ইয়াংয়ের জোরালো শট সফরকারী ডিফেন্ডার লুইস ডাঙ্কের পায়ে লেগে দিক পাল্টে জালে জড়ায়। গোলরক্ষকের চেয়ে দেখা ছাড়া কিছুই করার ছিল না।
ম্যাচ শেষে কষ্টপ্রসুত এই জয়কে ‘মৌসুমের সবচেয়ে কঠিন ম্যাচ’ বলে আখ্যায়িত করেন মরিনহো। তবে মিশন শেষে নামের পাশে ৩ পয়েন্ট যোগ হওয়াতেই খুশি স্বঘোসিত ‘স্পেশাল ওয়ান’। শীর্ষে থাকা নগর প্রতিদ্ব›দ্বী ম্যানচেস্টার সিটির সাথে তার দলের ব্যবধান এখন ৫ পয়েন্ট। যদিও সমান ম্যাচ খেলে গত রাতেই পেপ গার্দিওলার দলের সুযোগ ছিল ব্যবধানটা আবার বাড়িয়ে নেয়ার।
তবে এদিন প্রিমিয়ার লিগে সবচাইতে হাইভেল্টেজ ম্যাচ অনুষ্ঠিত হয়েছে আনফিল্ডে। যেখানে স্বাগতিক লিভারপুলের প্রতিপক্ষ ছিল বর্তমান চ্যাম্পিয়ন চেলসি। ম্যাচটিতে অবশ্য জেতেনি কেউ-ই। ড্র হয়েছে ১-১ গোলে। দ্বিতীয়ার্ধে মোহামেদ সালাহ মৌসুমের ১৫তম গোলের (সব প্রতিযোগিতা মিলে) মাধ্যমে অল রেড খ্যাত স্বাগতিকদের এগিয়ে নিয়েছিলেন। কিন্তু শেষ দিকে উইলিয়ানের গোলে এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে বøুরা।
ঘরের মাঠে পয়েন্ট হারিয়েছে টটেনহ্যাম হটস্পারও। পয়েন্ট তালিকার ১৭তম দল ওয়েস্ট ব্রমের সঙ্গে ড্র করে স্পার্সরা।
ক্রিস্টাল প্যালেস ২ : ১ স্টোক
ম্যানইউ ১ : ০ ব্রাইটন
নিউক্যাসল ০ : ৩ ওয়াটফোর্ড
সোয়ানসি ০ : ০ বোর্ন মাউথ
টটেনহ্যাম ১ : ১ ওয়েস্ট ব্রম
লিভারপুল ১ : ১ চেলসি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন