মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে বরিশালে ওয়াজ মাহফিল ও জাকের পার্টির র‌্যালি

| প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : পবিত্র ঈদে মিলাদুননবী (সাঃ) উপলক্ষে গতকাল থেকে বরিশালের ঐতিহ্যবাহী চকবাজার জামে এবাদুল্লাহ মছজিদে তিন দিনব্যাপী তাফসিরুল কুরআন ওয়াজ মাহফিল শুরু হয়েছে। এদিকে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে আজ সকালে সারাদেশের মত বরিশাল সহ দক্ষিণাঞ্চলের সব জেলা-উপজেলা সদরেও জাকের পার্টি র‌্যালি বের করা হবে। পরে জাকের পার্টি অফিসে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলেরও আয়োজন করেছে।
পবিত্র সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে গতকাল বাদ আছর বরিশাল মহানগরীর চকবাজার জামে এবাদুল্লাহ মসজিদে তিন দিনের ওয়াজ মাহফিলের সূচনা হয়েছে। তিনদিনের এ মাহফিলে সভাপতিত্বে করেন স্টিমারঘাট জামে মসজিদের খতিব ও মুরুব্বিয়ানে দ্বীন আলহাজ হজরত মাওলানা শরফউদ্দিন বেগ ছাহেব।
এ মাহফিলে প্রধান মেহমান থাকছেন ঢাকার দারুন নাজাত সিদ্দিকিয়া কামিল মাদরাসার মুহাদ্দেস আলহাজ মাওলানা ওসমান গনি ছালেহী ছাহেব। এছাড়াও বিশিষ্ট টিভি ভাষ্যকার আলহাজ মাওলানা সেলিম হোসাইন আজাদী ছাহেব ও আলহাজ মাওলানা সাইফুল ইসলাম সাইফী ছাহেব বিশেষ মেহমান থাকছেন। এছাড়াও বিশিষ্ট ওয়ায়েজিন মাওলানা শাহ মোঃ হযরত আলী, বরিশালের পাওয়ার হাউজ জামে মসজিদের খতিব আলহাজ মাওলানা আবদুল গফফার ছাহেব ও ছারছিনা নেছারিয়া দ্বীনিয়া মাদরাসার সিনিয়র আরবী প্রভাষক মুফতি মাওলানা মুহিব্বুল্লাহ আল-মুঈন ছাহেব এ মাহফিলে ওয়াজ করছেন।
বরিশালের জামে এবাদুল্লাহ মসজিদের খতিব আলহাজ হজরত মাওলানা মির্জা নুরুর রহমান বেগ ছাহেব এ মাহফিলে সকল মুমিন মুসলমানকে দাওয়াত করেছেন।
এদিকে পবিত্র ঈদ এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে আজ সকালে সারাদেশের মত বরিশাল বিভাগীয় সদর সহ দক্ষিণাঞ্চলের সবগুলো জেলা ও উপজেলা সদরে ইসলামী র‌্যালির আয়োজন করা হয়েছে। র‌্যালি শেষে স্থানীয় জাকের পার্টি অফিসে মিলাদ ও দোয়ারও আয়োজন করা হয়েছে। জাকের পার্টির সর্বস্তরের নেতা-কর্মী ছাড়াও সকল জাকেরান ও আশেকানবৃন্দকে মিলাদুন্নবী (সাঃ)-এর এ কর্মসূচিতে অংশগ্রহণের দাওয়াত করা হয়েছে।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন