শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

রাজনীতি

ক্ষমতা দখলের চক্রান্তে তারা সফল হতে পারবে না -আমির খসরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৭, ৩:৫৩ পিএম

দেশে অন্যায় অবিচার ও গুম খুন এবং মিথ্যা মামলার রাজত্ব চলছে মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, সরকার আগামীতে আবারো ক্ষমতা দখলে নিতে চায়। কিন্তু ক্ষমতা দখলের লড়াইয়ে তারা সফল হতে পারবে না।
শনিবার সকালে ঢাকায় এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনুর মুক্তি দাবিতে এই মানববন্ধন হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, যুবদল ঢাকা উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর প্রমুখ।
আমির খসরু আরো বলেন, আওয়ামী লীগের নির্ভরশীলতা জনগণের ওপরে নেই। কিন্তু বিএনপির জনপ্রিয়তা শতভাগ বাংলাদেশের মানুষের ওপর। আমরা জনগণকে সাথে নিয়ে ইনশাল্লাহ আগামীর মুক্তি সংগ্রাম এবং নির্বাচনে জয়ী হবো। সেই জয় হবে দেশের মানুষের ও গণতন্ত্রের। আগামী ২০১৮ সাল হবে গণতন্ত্রের সাল এবং দেশের মানুষের বিজয়ের সাল। সেই বিজয় হওয়া পর্যন্ত তাদের সংগ্রাম চালিয়ে যাবে।
আমির খসরু বলেন, ক্ষমতাসীন অবৈধ সরকার জনগণ থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে গেছে। তাদের নির্ভরশীলতা পুরোপুরি রাষ্ট্রযন্ত্রের ওপর। জনগণের কাছে সরকারের কোনো জবাবদিহিতা না থাকায় জনগণ তাদের সাথে নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন