শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মহিলা ফুটবল

| প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ঢাকা জেলা মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় প্রথমবারের মতো অনুষ্ঠিত ফুটবল প্রতিযোগিতার দ্বিতীয় দিন গতকাল তিনটি ম্যাচ মাঠে গড়ায়। ধানমন্ডিস্থ সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে সকালে দিনের প্রথম ম্যাচে ধামরাই (সবুজ) ২-০ গোলে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (সবুজ) কে হারায়। বিজয়ী দলের ইতি ও স্মৃতি একটি করে গোল করেন। ম্যাচ সেরা হন ধামরাইয়ের ইতি। দ্বিতীয় ম্যাচে ধামরাই (লাল) ২-০ গোলের জয় পায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (লাল)’র বিপক্ষে। জয়ী দলের মৌসুমী ও নাসরিন একটি করে গোল করেন। সেরা খেলোয়াড় হন ধামরাই লাল দলের নাসরিন। দিনের শেষ ম্যাচে সাভার (লাল) দল ১-০ গোলে হারায় দোহার (লাল) দলকে। বিজয়ী দলের সোনিয়া গোল করে সেরা খেলোয়াড় নির্বাচিত হন। আজ টুর্নামেন্টের চারটি কোয়ার্টার ফাইনাল অনুষ্ঠিত হবে।

জুনাইদের নাম প্রত্যাহার
স্পোর্টস ডেস্ক : আগামী মাসে নিউজিল্যান্ড সফর করবে পাকিস্তান ক্রিকেট দল। এর আগে পাক শিবির থেকে উড়ে এসেছে এক দুঃসংবাদ। ইনজুরির কারণে দল থেকে প্রত্যাহার করে নেয়া হয়েছে জুনাইদ খানের নাম। দলের শীর্ষ পেসারের ডান পায়ের পাতার হাড়ে চির ধরা পড়েছে।
বল হাতে ৮ উইকেট শিকার করে পাকিস্তানের চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন ২৭ বছর বয়সী এ পেসার। এ মাসেই শেষ হওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ টুর্নামেন্টে খুলনা টাইটান্সের হয়ে খেলার সময় ডান পায়ের পাতার ইনজুরিতে পড়েন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন