শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সিডনিতে জয় চায় ইংল্যান্ড

| প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : রাত পোহালেই সিডনি ক্রিকেট গ্রাউন্ডে শুরু হবে চলতি অ্যাশেজ সিরিজের পঞ্চম ও শেষ টেস্ট। এদিনই ইংল্যান্ডের ঐতিহ্যবাহী জার্সিতে অভিষেক হতে পারে লেগ স্পিনার ম্যাসন ক্রেইনের। ইতোমধ্যেই সিডনিতে খেলার অভিজ্ঞতা সম্পন্ন ক্রেইন ভেল্কি দিয়েই অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষটা জয় দিয়ে রাঙাতে চায় ইংলিশরা। তবে প্রধাণ লক্ষ্য যে স্টিভেন স্মিথকে থামানো সেটাও স্বীকার করেছেন সফরকারী অধিনায়ক জো রুট।
ফর্মে না থাকা মঈন আলীর জায়গায় সুযোগ পেতে পারেন ক্রেইন। ৪৮ টেস্ট খেলা মঈন একজন অলরাউন্ডার হিসেবে অ্যাশেজ দলে সুযোগ পেয়েছেন। তবে সিরিজ জুড়েই তিনি ছিলেন একদম নিষ্প্রভ। বল হাতে তিন উইকেটের পাশাপাশি তার ব্যাটিং গড় মাত্র ১৯। ইংল্যান্ড অধিনায়ক জো রুট বলেন,‘এ যাত্রায় এ পর্যন্ত যেভাবে খেলেছি আমরা তারচেয়ে ভাল দল। সামনের দিকে এগিয়ে যেতে আমাদের দলের জন্য এটাই একটা উদাহরণ। আমরা যে আরো ভাল দল সিডনিতে সেটা প্রমানের জন্য ম্যাচ জয়ের চেষ্টা করব।’
এজন্য অবশ্য সবার আগে স্মিথকে আটকানোর উপায় বের করতে হবে ইংল্যান্ডকে। এ মাঠে অ্যাশেজে শেষ চার ম্যাচের দুটিতে জয়ী হওয়ার রেকর্ড অবশ্য ইংলিশদের আছে। চলমান সিরিজে দুর্বার গতিতে এগিয়ে চলছেন স্মিথ। পার্থে ক্যারিয়ার সেরা ২৩৯সহ এ পর্যন্ত তিনটি সেঞ্চুরি হাকানো এ তারকা ব্যাটসম্যান এ পর্যন্ত ১৫১ গড়ে করেছেন ৬০৪ রান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন