শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সর্বনি¤œ ১০০ সর্বোচ্চ ২০০০

| প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


সর্বনি¤œ ১০০ সর্বোচ্চ ২০০০
টিকিট ব্র্যাক ব্যাংক ও সহজ-এ
স্পোর্টস রিপোর্টার : আগামী ১৫ জানুয়ারি থেকে দীর্ঘ ৮ বছর পর ঢাকায় বসতে যাচ্ছে ত্রিদেশীয় সিরিজ। এরই মধ্যে টুর্নামেন্টকে সামনে রেখে দল ঘোষনা করেছে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। তবে এখনও বাকি আছে আসরের অপর দল শ্রীলঙ্কার দল। তার আগে গতকাল টুর্নামেন্টের টিকিটের মূল্য ও প্রাপ্তিস্থান নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
২০১৬ সালের বাংলাদেশের বিপক্ষে ইংল্যান্ড ও আফগানিস্তানের সিরিজের পর আবারও বাংলাদেশের খেলার টিকিট মিলবে ব্র্যাক ব্যাংকের নির্ধারিত ব্র্যাঞ্চ ও সহজ ডট কমে।
দর্শকরা সশরীরে উপস্থিত হয়েও সংগ্রহ করতে পারবেন এ সিরিজের টিকিট। এ জন্য ম্যাচ ডে ও ম্যাচের আগের দিন দর্শকদের উপস্থিত হতে হবে মিরপুরে অবস্থিত শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের টিকিট বুথে। তবে অগ্রীম টিকিট কাটা যাবে সহজ ডট কম থেকে। এ জন্য আগামী দু-তিন দিনের মধ্যেই সহজ ডট কমে টিকিট ছাড়া হবে বলে নিশ্চিত করেছে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী সুজন। তবে অনলাইন থেকে টিকিট সংগ্রহের জন্য বেশ কিছু নিয়মের মধ্য দিয়ে যেতে হবে দর্শকদের। জাতীয় পরিচয় পত্র, পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্স দিয়ে টিকিট কাটতে পারবেন খেলা দেখতে ইচ্ছুক দর্শকরা। আর ছাত্র-ছাত্রীদের জন্য থাকছে কলেজের পরিচয় পত্র দেখিয়ে টিকিট কাটার ব্যবস্থা। সর্বনিম্ন ১০০ টাকা (পূর্ব গ্যালারি) থেকে শুরু করে সর্বোচ্চ ২০০০ টাকা (বিসিবি ইন্টারন্যাশনাল লাউঞ্জ) পর্যন্ত দাম নির্ধারণ করা হয়েছে আসন্ন ত্রিদেশীয় সিরিজের টিকিট মূল্যে। তাছাড়া উত্তর ও দক্ষিণ গ্যালারির টিকিটের মূল্য ১৫০ টাকা, শহীদ মোস্তাক ও জুয়েল স্ট্যান্ড (ক্লাব হাউজ) ৩০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা ও গ্র্যান্ড স্ট্যান্ডের দাম ধরা হয়েছে ১০০০ টাকা।
ফের আফগানে বধ যুবারা
স্পোর্টস রিপোর্টার : হেরেই চলেছে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলতে যাওয়া বাংলাদেশ দল। ওটাগো ‘এ’ দলের কাছে দুই ম্যাচে হারার পর বাংলাদেশ এবার বিশ্বকাপের অফিসিয়াল প্রস্তুতি ম্যাচে হেরেছে আফগানিস্তানের কাছে। কিছুদিন আগে বাংলাদেশে এসে যুব ওয়ানডে সিরিজে বাংলাদেশকে হারিয়ে গিয়েছিল আফগানিস্তান। গতকাল ক্রাইস্টচার্চে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলকে ৫৬ রানে হারিয়েছে সেই দলটিই। ক্রাইস্ট কলেজ মাঠে আফগানদের ২০৬ রানে আটকে রেখে বাংলাদেশ থমকে যায় ১৫০ রানেই। বাংলাদেশের হাসান মাহমুদ ৪ উইকেট নেন ৪৬ রানে। রবিউল হক ৩টি নেন ৫৬ রানে। ৩৬ রানে ২ উইকেট নেন টিপু সুলতান। লক্ষ্য তাড়া করতে নেমে ৫৬ বলে ৫৪ করে আউট হন পিনাক, সাইফ ফেরেন ৪৩ রানে। পরের ৮ ব্যাটসম্যানের একজনও ছুঁতে পারেননি দুই অঙ্ক। ৫৮ রানের মধ্যে বাংলাদেশ হারায় শেষ ৯ উইকেট।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন