শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

স্বাধীনতা দিবসের খেলাধুলা হ্যান্ডবল

প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চারটি পুরুষ দল ও তিনটি মহিলা দলের অংশগ্রহণে আজ থেকে শুরু স্বাধীনতা দিবস হ্যান্ডবল প্রতিযোগিতা। আরকে গ্রæপের পৃষ্ঠপোষকতায় তিনদিন ব্যাপি এ টুর্নামেন্টে অংশ নিচ্ছে- বাংলাদেশ আনসার পুরুষ ও মহিলা দল, বাংলাদেশ পুলিশ পুরুষ ও মহিলা দল, বর্ডার গার্ড বাংলাদেশ ও কোয়ান্টাম পুরুষ দল এবং বিজেএমসি মহিলা দল। শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করবেন আরএকে গ্রæপের চেয়ারম্যান আতাউর রহমান খান।
দাবা
বাংলাদেশ ও ভারতের প্রায় দু’শতাধিক দাবাড়–দের নিয়ে আজ শুরু হচ্ছে আমিন মোহাম্মদ গ্রæপ, এএসটি বেভারেজ লিমিটেড ও বেঙ্গল গ্রæপ আন্তর্জাতিক ফিদে রেটিং স্বাধীনতা দিবস দাবা প্রতিযোগিতা। জাতীয় ক্রীড়া পরিষদের অডিটরিয়ামে বেলা তিনটায় প্রতিযোগিতার উদ্বোধন করবেন আইজিপি কেএম শহীদুল হক। নয় রাউন্ড সুইস লীগ পদ্ধতিতে বিভিন্ন ক্যাটাগরিা ১ লাখ ৭৫ হাজার টাকার পুরস্কার দেয়া হবে।
মাস্টার্স ব্যাডমিন্টন
পাইওনিয়ার ইন্স্যুরেন্সের পৃষ্ঠপোষকতায় আগামী ১৫ এপ্রিল শুরু হচ্ছে স্বাধীনতা দিবস মাস্টার্স (উন্মুক্ত) ব্যাডমিন্টন প্রতিযোগিতা। এতে উর্ধ্ব-৪০, ৪৫ ও ৫০ এই তিনটি ইভেন্টে খেলবেন শাটলাররা। পল্টন ময়দান সংলগ্ন শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য তিন দিনব্যাপী টুর্নামেন্টে অংশ নিতে আগ্রহীদের ১২ এপ্রিলের মধ্যে ফেডারেশনে নাম নিবন্ধনের জন্য বলা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন