বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে যুবক নিহত

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৮, ১১:৩৭ এএম

ময়মনসিংহের শহরতলিতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোহাম্মদ নাঈম নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, তিনি এক পেশাদার ছিনতাইকারী। এ সময় আহত হয়েছেন এসআইসহ দুই পুলিশ।
বুধবার দিবাগত রাতে বলাশপুর বালুচরে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে কয়েকটি বিস্ফোরিত ককটেলের অংশ, চাপাতিসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।
জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপপরিদর্শক (এসআই) পরিমল দাস জানান, গত ১৯ জানুয়ারি রাতে বলাশপুর বাজার এলাকায় ছিনতাইকারী ছুরিকাঘাতে খুন হন কলেজছাত্র ইব্রাহীম খলিল।
এ ঘটনায় বুধবার রাতে খলিল হত্যায় জড়িত সন্দেহে নাঈমকে শহরের কৃষ্টপুর এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। পরে তার দেয়া তথ্য অনুযায়ী, অন্য ছিনতাইকারীদের ধরতে বালুচরে যৌথ অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এ সময় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান নাঈম।
এ সময় আহত হয়েছেন কোতোয়ালি মডেল থানার এসআই মাহবুব ও গোয়েন্দা পুলিশের কনস্টেবল রাশেদ। তাদের ময়মনসিংহ পুলিশলাইনস হাসপাতালে ভর্তি করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন