মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

স্বাধীনতা দিবসের খেলাধুলা ফুটবল

প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্বাধীনতা দিবস প্রীতি ফুটবল ম্যাচ অমীমাংসিতভাবে শেষ হয়েছে। গতকাল বিকালে কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে বাফুফে লাল দল ২-২ গোলে ড্র করেছে বাফুফে সবুজ দলের বিপক্ষে। ম্যাচের ২৫ মিনিটে মনি গোল করে লাল দলকে এগিয়ে নিলেও ৫৫ মিনিটে মিলন সবুজ দলের পক্ষে গোল করে ম্যাচে সমতা আনেন (১-১)। ৬৮ মিনিটে নকিব গোল করে সবুজ দলকে এগিয়ে নেন (২-১)। ৮০ মিনিটে মনি নিজের ও লাল দলের পক্ষে দ্বিতীয় গোল করে সমতায় ফেরান ম্যাচ (২-২)। শেষ পর্যন্ত আর কোন গোল না হওয়ায় অমিমাংসিতভাবেই শেষ হয় খেলা।
বাস্কেটবল
স্বাধীনতা দিবস অনূর্ধ্ব-১৮ (বালক) থ্রি অন থ্রি বাস্কেটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান (বিকেএসপি)। গতকাল ধানমন্ডিস্থ বাস্কেটবল জিমন্যাশিয়ামে ফাইনালে তারা ১৮-১৪ পয়েন্টে যোশে ফাইটস দলকে হারিয়ে শিরোপা জয় করে। ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আন্তর্জাতিক বাস্কেটবল ফেডারেশনের (ফিবা) এনএফএস অ্যান্ড স্পোর্টসের প্রধান মাগেস্বরন সাবা। এ সময় ফেডারেশনের সাধারণ সম্পাদক ও সাউথ এশিয়ান বাস্কেটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জেনারেল লে. কমান্ডার এ কে সরকার (অব.) উপস্থিত ছিলেন।
কাবাডি
ছয়টি সার্ভিসেস দলকে নিয়ে আজ শুরু হচ্ছে স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতা। ঢাকা কাবাডি স্টেডিয়ামে বিকাল পাঁচটায় প্রতিযোগিতার উদ্বোধন করবেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব এমএ হান্নান। টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলো হলো Ñ বাংলাদেশ সেনাবাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), বাংলাদেশ জেল, বিমান বাহিনী, বাংলাদেশ পুলিশ, ফায়ার সার্ভিস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন