শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

স্বাধীনতা দিবসের খেলাধূলা হ্যান্ডবল

প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

এআরকে স্বাধীনতা কাপ হ্যান্ডবলের পুরুষ বিভাগে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও মহিলায় বিজেএমসি শিরোপা জিতেছে। গতকাল দুপুরে শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে পুরুষ বিভাগের ফাইনালে বিজিবি ৩৬-২৫ গোলে বাংলাদেশ পুলিশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। একই ভেন্যুতে বিকালে মহিলা বিভাগের ফাইনালে বিজেএমসি ১৭-১৪ গোলে বাংলাদেশ আনসারের বিপক্ষে জয় পেয়ে শিরোপা ঘরে তুলে। পুরুষ বিভাগে বিজিবির মেহেদী হাসান ও মহিলায় বিজেএমসির ডালিয়া আক্তার সেরা খেলোয়াড় নির্বাচিত হন। ফাইনাল শেষে প্রধান অতিথি থেকে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন অতিরিক্ত সচিব আব্দুর রহমান। এসময় হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি একেএম নূরুল ফজল বুলবুল, সাধারন সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান হামিদা বেগম ও সম্পাদক মইন উদ্দিন ভুইয়া উপস্থিত ছিলেন।
কাবাডি
স্বাধীনতা দিবস কাবাডিতে জিতেছে বিমান বাহিনী ও বিজিবি। সোমবার ঢাকা কাবাডি স্টেডিয়ামে বিমান বাহিনী একটি লোনাসহ ২২-১৮ পয়েন্টে বাংলাদেশ জেলকে এবং বিজিবি চারটি লোনাসহ ৪৪-১৭ পয়েন্টে বাংলাদেশ ফায়ার সার্ভিসকে হারায়। আজ সেনাবাহিনী ও বিমান বাহিনী এবং পুলিশ ও ফায়ার সার্ভিস মুখোমুখি হবে।
কারাতে
জাতীয় ক্রীড়া পরিষদের জিমন্যাশিয়ামে দু’দিন ব্যাপী স্বাধীনতা দিবস কারাতে প্রতিযোগিতা শুরু হচ্ছে। আজ সকাল ১১টায় প্রতিযোগিতার উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার এমপি। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন ফেডারেশনের সভাপতি ও র‌্যাবের সাবেক মহাপরিচালক মো: মোখলেছুর রহমান। এ সময় ফেডারেশনের সাধারণ সম্পাদক শেখ আলী আহসান বাদল উপস্থিত থাকবেন। কুমি ও কাতা ইভেন্টে ২৫০জন ছেলে ও মেয়ে অংশ নেবেন প্রতিযোগিতায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন