শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

ধামরাই(ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৮, ২:৪২ পিএম | আপডেট : ৫:০৬ পিএম, ৫ মার্চ, ২০১৮

কালামপুর-সাটুরিয়া বালিয়া আঞ্চলিক মহাসড়কের ভালুম আতাউর রহমান খান স্কুল এন্ড কলেজের সামনে এইচএসসি পরীক্ষার্থী বাণিজ্য শাখার ছাত্র মনোয়ার হোসেন আজ বেলা সাড়ে ১২ টার দিকে বাসের চাকায় পৃষ্ঠ হয়ে মারা গেছে। মৃত্যুর সংবাদ কলেজের সহপাঠীরা জানলে তারা রাস্তায় নেমে পড়ে। সহপাঠীর মৃত্যুর প্রতিবাদে কলেজের ছাত্র-ছাত্রীরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ মিছিল করে। এসময় বিক্ষোব্দরা কয়েকটি বাসের গ্লাস ভাংচুরও করে।
পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে বিক্ষোভকারী শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করে দেয় পুলিশ। ওই কলেজে সামনে ও বাজার বাসষ্ট্যান্ডে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়। বর্তমানে ওই সড়কে বাস চলাচল বন্ধ রয়েছে। তবে ঘাতক বাসটিকে আটক করতে পারেনি পুলিশ।
নিহত কলেজ ছাত্র উপজেলার বালিয়া ইউনিয়নের রাস্তা গ্রামের মৃত আকবর আলীর ছেলে। সে দুই ভাই এক বোনের মধ্যে সবার বড়।

জানা গেছে, ভালুম আতাউর রহমান খান স্কুল এন্ড কলেজের সামনে এইচএসসি পরীক্ষার্থী বাণিজ্য শাখার ছাত্র নিহত মনোয়ার হোসেন তার পিতার মৃত্যুর পর পরিবারে ৩ ভাই বোনের মধ্যে সবার বড় হওয়ায় মা আনোয়ারা বেগমের সাথে সংসারের সবধরনের কাজকর্ম করে লেখা পড়া ও চালিয়ে যাচ্ছিল। সামনের মাসের ২ তারিখে তার ফাইনাল পরীক্ষা। জনসেবা পরিবহনের এসবি লিংকের একটি বাসে কলেজে যাচ্ছিল মনোয়ার। ঠিক কলেজের সামনে স্পীড ব্রেকারে নামার সময় পড়ে যায় চাকার নিচে। গুরুত্বর আহত অবস্থায় তাকে হাসপাতালে নেয়া হলে পথিমধ্যেই তা মৃত্যু হয়।

নিহত শিক্ষার্থী মনোয়ার মনোয়ার হোসেনের পিতা আকবর আলী ৫ বছর আগে সড়ক দুর্ঘটনায় নিহত হয়। মনোয়ার হোসেনের মা আনোয়ারা বেগম তার স্বামীর
শোক কাটতে না কাটতেই একই ভাবে চলে গেল সন্তানও ।
এব্যপারে ধামরাই থানার পরিদর্শক (তদন্ত) আবু সাইদ আল মামুন বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে, নিহত শিক্ষার্থীর লাশ সুরতহাল প্রতিবেদন শেষে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অপরদিকে একই সড়কে আজ ভোররাতে কাওয়ালীপাড়া এলাকায় বালু ভর্তি একটি ট্রাক উল্টে খাদে অজ্ঞাত (৩৩) নামে হেলপার নিহত হয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন