শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

এনরিকে বনাম জিদান

প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

১: এই ম্যাচে কোচ হিসেবে প্রথমবারের মতো মুখোমুখি হচ্ছেন লুইস এনরিকে আর জিনেদিন জিদান। রিয়ালের সাবেক তারকা জিদানের কোচ হিসেবে এটাই হতে যাচ্ছে প্রথম ক্লাসিকো।
২: খেলোয়াড় হিসেবে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে রিয়ালের হয়ে জিদান বার্সেলোনার বিপক্ষে তিনটি গোল করেছেন। জিদানের এই তিন গোলের দুটির সময় বার্সেলোনা দলে ছিলেন এনরিকে।
৫: খেলোয়াড়ি জীবনে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে এনরিকে ও জিদান পাঁচবার মুখোমুখি হন। একটি করে ম্যাচ জেতেন দু’জনে। বাকি তিনটি ম্যাচ হয় ড্র।

এমএসএন বনাম বিবিসি
১৪: রিয়াল মাদ্রিদের বিপক্ষে খেলা ১৯ ম্যাচে ১৪টি গোল করেছেন লিওনেল মেসি, যেটা ক্রিশ্চিয়ানো রোনালদোর চেয়ে দ্বিগুণ। রোনালদো অবশ্য মেসির চেয়ে ৬টি ম্যাচ কম খেলেছেন।
২০: মেসি, লুইস সুয়ারেস ও নেইমার মিলে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ২০ গোল করেছেন। অন্যদিকে গ্যারেথ বেল, করিম বেনজেমা ও রোনালদো মিলে বার্সেলোনার বিপক্ষে করতে পেরেছেন ১২ গোল। বেল বার্সেলোনার বিপক্ষে এখনও গোল পাননি।
৩৮: এ মৌসুমে লিগে সুয়ারেস সবচেয়ে বেশি গোলের সঙ্গে জড়িয়ে আছেন। ২৬টি গোল করেছেন উরুগুয়ের এই স্ট্রাইকার। আর ১২টি গোলে করেছেন সহযোগিতা। ২৮ গোল আর ৯টি গোলে সহযোগিতা করে সুয়ারেসের পরই আছেন রোনালদো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন