মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

নতুন চারটি ফোন আনছে নকিয়া

| প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নকিয়ার নতুন তিনটি ফোন বাজারে নিয়ে আসার ঘোষণা দিয়েছে এর বাজারজাতকারী প্রতিষ্ঠান এইচএমডি গেøাবাল। গতকাল (সোমবার) একটি ক্ল্যাসিক ফিচার ফোনসহ তার পুরস্কারপ্রাপ্ত অ্যান্ড্রয়েড স্মার্টফোনের পোর্টফলিওতে নতুন তিনটি ফোন বাজারে আনার ঘোষণা দেয়া হয়। ফোনগুলো হলো নকিয়া ১, নকিয়া ৭ প্লাস এবং নিউ নকিয়া ৬। সেই সাথে নকিয়া ৮১১০ ফিচার ফোন বাজারে আসছে ফোর-জি সুবিধাসহ। নকিয়া ১ ফোনটি আগামী সপ্তাহ থেকেই দেশব্যাপী সব স্টোরে বাজারে পাওয়া যাবে এবং বাকি তিনটি ফোন আগামী মাস থেকে বাজারজাত করা হবে বলে প্রতিষ্ঠানটি জানিয়েছে। নতুন মোবাইল ফোনগুলোর মধ্যে দুটি স্মার্টফোন, যথাক্রমে নকিয়া ৭ প্লাস ও নকিয়া ৬ হচ্ছে নকিয়া ব্র্যান্ডের অ্যান্ড্রয়েড ওয়ান ফ্যামিলি সিরিজের ফোন।
এইচএমডি জানিয়েছে, ভোক্তাদের নির্ভেজাল, স্মার্ট, নিরাপদ এবং অত্যাধুনিক মোবাইল ফোন ব্যবহারের দুর্দান্ত অভিজ্ঞতা অর্জনের সুযোগ দিতে নকিয়া ফোনের প্রস্তুতকারক ও বাজারজাতকারী প্রতিষ্ঠান এইচএমডি গেøাবাল প্রতিশ্রতিবদ্ধ। সে অনুযায়ী এইচএমডি গুগলের অ্যান্ড্রয়েড ওয়ান প্রোগ্রামের প্রথম বৈশ্বিক অংশীদার হিসেবে প্রয়োজনীয় সব সুবিধাসম্পন্ন মোবাইল ডিভাইস নিয়ে আসার ঘোষণা দিয়েছে। নকিয়া তার বৈশ্বিক কর্মসূচির আওতায় খাঁটি, স্মার্ট, নিরাপদ এবং অত্যাধুনিক মোবাইল ফোন বাজারজাতকরণে অঙ্গীকারাবদ্ধ।
এইচএমডি গ্লোবালের সাউথ-ইস্ট এশিয়া নিউ মার্কেট এর জেনারেল ম্যানেজার সন্দীপ গুপ্ত বলেন, আমরা যেহেতু সব সময়ই আমাদের পণ্যসম্ভারের সম্প্রসারণ করে চলেছি সেহেতু একটি বিষয় মেনে আসছি। সেটি হলো, ভোক্তাদের প্রত্যাশা ও চাহিদা অনুযায়ী নকিয়া ব্র্যান্ডের নামে দুর্দান্ত সব মোবাইল ফোন বাজারে নিয়ে আসা। যেহেতেু আমরা একটি দারুণ সময় পার করছি এবং সামনে এগিয়ে যেতে চাইছি সেহেতু আমাদের পরিকল্পনা হচ্ছে, পোর্টফলিওতে নিত্যনতুন পণ্য নিয়ে আসা; যাতে বাংলাদেশের ভোক্তারা আমাদের পণ্যে নতুনত্ব ও বৈচিত্র্য খুঁজে পান। এ জন্যই তাঁরা নকিয়ার পণ্য ভালোবাসেন, আমাদের ওপর নির্ভর করেন এবং আস্থা রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন