ঢাকা, বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯, ০৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

খেলাধুলা

শর্ত ছাড়াই খেলতে রাজি শেখ জামাল

প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : শেষ পর্যন্ত কোন শর্ত ছাড়াই মৌসুম সূচক ফুটবল টুর্নামেন্ট স্বাধীনতা কাপে খেলতে রাজী হয়েছে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব। গতকাল বিকালে শুরু হয়েছে এই টুর্নামেন্ট। তবে টুর্নামেন্ট মাঠে গড়ানোর দু’ঘণ্টা আগে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) লিগ কমিটির জরুরি সভায় বসে শেখ জামাল ইস্যু নিয়ে। সভায় শেখ জামালকে স্বাধীনতা কাপে অন্তর্ভূক্ত করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এবং কোন শর্ত ছাড়াই টুর্নামেন্টে খেলতে রাজি হওয়ায় শেখ জামালকে ‘এ’ গ্রæপে জায়গা দেয়া হয়েছে।
স্বাধীনতা কাপে খেলার আগ্রহে শেখ জামাল বৃহস্পতিবার বাফুফেকে একটি চিঠি দেয়। তবে সেই তারা একটি শর্ত জুড়ে দেয়। তাদের দাবি ছিলো, অগ্রীম পারিশ্রমিক নিয়ে দল ছেড়ে যাওয়া ৮ ফুটবলারকে ফেরত দিলে শেখ জামাল স্বাধীনতা কাপে খেলবে। কিন্তু শেষ পর্যন্ত ওই শর্ত থেকে সরে এসেছে অভিজাত পাড়ার ক্লাবটি।
এ প্রসঙ্গে শেখ জামাল কর্তৃপক্ষ বক্তব্য, আদালতে বিচারাধীন আট খেলোয়াড়ের বিষয়টি নিষ্পত্তি হওয়া পর্যন্ত তাদের ফেরত চাইবে না। এ তথ্য জানার পর লিগ কমিটির সভায় সিদ্ধান্ত নেয়া হয় শেখ জামাল স্বাধীনতা কাপে খেলবে। সভা শেষে লিগ কমিটির চেয়ারাম্যান আবদুস সালাম মুর্শেদী বলেন,‘আমরা সবাইকে নিয়ে খেলা আয়োজন করতে চাই। শেখ জামালের বিষয়টি সভায় নিষ্পত্তি হয়েছে। আদালতে বিচারাধীন আট খেলোয়াড়কে ছাড়াই খেলতে রাজি হয়েছে তারা। তাই তাদেরকে টুর্নামেন্টে অন্তর্ভূক্ত করায় আর কোনও সমস্যা দেখছি না।’ শেখ জামালের ফুটবল কমিটির চেয়ারম্যান আশরাফউদ্দিন আহমেদ চুন্নুর বক্তব্য,‘আমরা খেলার পক্ষেই আছি সব সময়। দলবদল করেছি খেলার জন্যই। আট খেলোয়াড়কে ফেরত পেতে মহামান্য আদালতের কাছে গিয়েছি। আদালত যে রায় দেবেন সেই রায় মেনে নেব আমরা।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন