বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

রাসেল ইন্ডাস্টিজের বহুমাত্রিক সমাহার মোটর সাইকেল ম্যানুফ্যাকচারিং করার উদ্যোগ

প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার ঃ ক্রেতাদের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করার প্রত্যয় নিয়ে দেশের মোটরসাইকেল বাজারে প্রবেশ করেছে রাসেল ইন্ডাস্ট্রিজ লিমিটেড। লিফান সিরিজের নতুন সদস্য এবং মোটরক্রস কোম্পানির নতুন কিছু মডেল নিয়ে প্রতিষ্ঠানটি বাজারে এসেছে।
গতকাল রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি, বসুন্ধরাতে (আইসিসিবি) অনুষ্ঠানের সূচনা করেন রাসেল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এবং ভারপ্রাপ্ত ব্যাবস্থাপনা পরিচালক নুরুল আবসার রাসেল। বিশেষ অতিথি ছিলেন রাসেল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিরেক্টর শামসুল বাশার। রাসেল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিরেক্টর শামসুল বাশার বলেন, আপাতত আমাদের নিজস্ব ফ্যাক্টরিতে এসেম্বল করে বাইক সরবরাহ করা হলেও আগামী বছর থেকে আমরা নিজেরাই ম্যানুফ্যাকচারিং যেতে পারবো বলে আশা রাখি।
প্রতি বছর রাসেল ইন্ডাস্ট্রিজ লিমিটেড উন্নতর প্রযুক্তিসম্বলিত সকল শ্রেণির ও পেশাজীবিদের ব্যবহার উপযোগী নতুন নতুন মোটর সাইকেল উপহার দিয়ে আসছে। লিফান কেপি-১৫০ এরপর গত বছর বাংলাদেশে সর্বপ্রথম প্রজেক্টর হেডলাইট সমৃদ্ধ লিফান কেপি-১৫০ স্পোর্টস বাইকের উপস্থাপনের ধারা-বাহিকতায় ২০১৬ সালে সকল স্তরের বাইক প্রেমীদের জন্য রাসেল ইন্ডাস্ট্রিজ লিমিটেড নিয়ে এসেছে লিফান কেপি ১৫০ভি২, লিফান কেপি মিনি ১৫০, লিপান পোনি ১০০, মটরক্রস ফাইটার ১৫০, মটরক্রস ৭১ জেসলিফান তেপিআর ১৫০ এর নতুন কালার কম্বিনেশন।
অনুষ্ঠানে জানানো হয়, ইতিমধ্যে লিফান কেপিআর ১৫০ বাংলাদেশে চাইনিজ বাইকগুলোর মধ্যে শ্রেষ্ঠত্যের অবস্থানে আছে। কেপিআর ১৫০ দীর্ঘ সময় ধরে বাংলাদেশ বাইকিং উৎসাহীদের আকাক্সক্ষা মিটিয়ে আসছে।
নুরুল আবসার রাসেল অনুষ্ঠানে কোম্পানির মিশন, ভিশন ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরে বলেন, রাসেল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অকপট প্রয়াস থাকে ক্রেতাদের চাহিদা,আবেগ এবং স্বপ্ন বুঝতে, সেই সাথে সর্বাধিক প্রাপ্তির সন্তুষ্টি প্রদান করতে। ব্যতিক্রমী মানধর্মী পরবর্তী আকর্ষণীয় পণ্যের সরবরাহ সুনিশ্চিত সবসময়ই আমাদের প্রতিষ্ঠানের অগ্রাধিকার। বাংলাদেশের মোটর সাইকেলের বাজার ও সম্ভাবনার কথা জানিয়ে রাসেল বলেন, বাংলাদেশের মোটর সাইকেলের বাজারে লিফান বেশ জনপ্রিয়। আর চাহিদার কথা বিবেচনায় রেখেই যুগোপযোগী করে ভোক্তার কাছে পৌঁছানোর আগ্রহ প্রকাশ করেন তিনি। নতুন মডেলের সবকটি মোটরসাইকেল বনানী শোরুম ও অনুমোদিত ডিলারদের কাছে পাওয়া যাবে বলে জানানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন