রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

নান্দাইলে ‘রেইনবো পেইন্টস’-এ তৈরি হচ্ছে সর্ববৃহৎ আলপনা

| প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম


ময়মনসিংহের নান্দাইলে চার কিলোমিটার সড়কজুড়ে দেশের সর্ববৃহৎ বৈশাখী আলপনা তৈরির উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আজ শুক্রবার নান্দাইলের ঘোষপালা আমলিতলা থেকে ঝালুয়া বাজার পর্যন্ত সড়কে এই আলপনা তৈরি হবে। নান্দাইল পাইলট সরকারি বালিকা বিদ্যালয়ের আয়োজনে এই আলপনা তৈরিতে পৃষ্ঠাপোষকতা করছে দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান আরএফএল গ্রæপের রঙয়ের ব্র্যান্ড ‘রেইনবো’।
শুক্রবার সকালে আলপনা তৈরির এ উদ্যোগ উদ্বোধন করবেন স্থানীয় সংসদ সদস্যা আনোয়ারুল আবেদিন খান। আলপনা তৈরিতে অংশ নেবেন নান্দাইল পাইলট সরকারি বালিকা বিদ্যালয়ের প্রায় ৬০০ শিক্ষার্থী। জেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজুর রহমান, রেইনবো পেইন্টস এর প্রধান পরিচালন কর্মকর্তা কামরুল হাসান, হেড অব মার্কেটিং ফাহিম হোসেন ও ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার নাজমুল আকন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের এসময় উপস্থিত থাকার কথা রয়েছে।
রেইনবো পেইন্টস এর হেড অব মার্কেটিং ফাহিম হোসেন জানান, দেশের যেকোন বড় অর্জনের সাথে যুক্ত হতে পারা গর্বের বিষয়। এছাড়া রেইনবো পেইন্টস সমাজ সেবামূলক নানা কাজের সাথে জড়িত। আমরা জেনেছি এই সড়কে অনেক সড়ক দুর্ঘটনার কথা। তাই এই আলপনার সাথে আমরা সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতামূলক নানা প্রচারণার উদ্যোগ নিয়েছি। প্রেস বিজ্ঞপ্তি

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন