সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান ইউএসবি এক্সপ্রেস চালু হচ্ছে

| প্রকাশের সময় : ৪ মে, ২০১৮, ১২:০০ এএম


অর্থনৈতিক রিপোর্টার : ইউএস-বাংলা এয়ারলাইন্সের সহযোগী প্রতিষ্ঠান অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক কুরিয়ার সার্ভিস ইউএসবি এক্সপ্রেস, চালু হচ্ছে। আর তাই প্রতিষ্ঠানটির পক্ষ থেকে ফ্রাঞ্চাইজি ও এজেন্ট নিয়োগ কার্যক্রম চালু করেছে।
পন্যের যথাযথ নিরাপত্তা প্রদান, টেকনোলজিক্যালি পণ্যের অবস্থান নিশ্চিতকরণ, দ্রæততম সময়ে নির্ধারিত গন্তব্যে পণ্য পৌঁছাতে এ কার্যক্রম হাতে নেয়া হচ্ছে বলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে। প্রতিষ্ঠানটির পক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার মার্কেটিং সাপোর্ট এন্ড পিআর মো. কামরুল ইসলাম জানান,
তুলনামূলক কম খরচে সঠিক মান বজায় রেখে ইউএসবি এক্সপ্রেস খুব শীঘ্রই পণ্য পরিবহন সেবা শুরু করতে যাচ্ছে। দেশে কিংবা বিদেশে পণ্য পৌছাতে দ্রæততার সাথে ট্র্যাকিং পদ্ধতি ব্যবহার করে পণ্যের অবস্থান সুনিশ্চিত করে প্রথমদিন থেকেই আধুনিক সেবা প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ ইউএসবি এক্সপ্রেস জানান তিনি। ইউএসবি এক্সপ্রেসের ফ্রাঞ্চাইজি ও এজেন্ট নিয়োগের জন্য বিস্তারিত জানতে যোগাযোগ করতে বলা হয়েছে এই নম্বরে ০১৭১১৩৬৪৭১৭, ০১৭৪১৪৬৪৪০৪ এবং ০১৮৩৫২৫৬৫৬৬।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
MD ATIKUL ISLAm ১ মে, ২০২০, ১০:২১ এএম says : 0
এজেন্ট অফিস নিতে চাই
Total Reply(0)
Bella hossain ১৩ জুন, ২০২০, ১০:০৬ পিএম says : 0
Can i get an Agency, i have a shop at kuakata in patuakhali.so i want to open kuriar service with it.so, How can get thi opportunit?
Total Reply(0)
মোঃইকবাল কবির ২৬ সেপ্টেম্বর, ২০২০, ১০:৩৮ এএম says : 0
নেত্রকোনা এজেন্সি নিতে আগ্রহী
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন