শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

রিয়ালমুখি নেইমার জুনিয়রও

| প্রকাশের সময় : ১৩ মে, ২০১৮, ১২:০০ এএম

 স্পোর্টস ডেস্ক : ফরাসি ক্লাবে সুখে নেই নেইমার। ব্রাজিলিয়ান সুপারস্টারের মন ঝুঁকেছে মাদ্রিদের দিকে। যদিও একথা তিনি সরাসরি স্বীকার করেননি। তবে বিভিন্ন গনমাধ্যমের খবর এমনি। ক্লাব সতীর্থরাও জানেন নেইমারের রিয়ালপ্রীতির বিষয়টা। রিয়াল মাদ্রিদও সুযোগটা নেয়ার জন্যে ওঁৎ পেতে আছে। এমন পরিস্থিতিতে নেইমারেরই এজেন্ট ও তার বাবা নেইমার সান্তোস জুনিয়রের নতুন এক মন্তব্য গুঞ্জনের পালে বাতাস দিচ্ছে।

আগামী ক্লাব ফুটবল মৌসুমে ছেলেকে স্প্যানিশ দল রিয়াল মাদ্রিদে দেখতে চান বলে মন্তব্য করেছেন তার বাবা নেইমার সান্তোস জুনিয়রও। এমন খবর প্রকাশ করেছে ফ্রান্সের বেশ ক’টি সংবাদমাধ্যম। যেখানে নেইমারের বাবার উদ্বৃতি দিয়ে বলা হয়েছে, ‘নেইমারকে আগামী মৌসুমে রিয়াল মাদ্রিদে দেখতে চাই আমি। এজন্য সকল প্রক্রিয়াও শুরু করে দিয়েছি।’
ব্রাজিলিয়ান ক্লাব সান্তোস ছেড়ে ২০১৩-১৪ মৌসুমে স্প্যানিশ দল বার্সেলোনায় যোগ দেন নেইমার। সেখানে চার মৌসুম কাটিয়ে গেল মৌসুম শুরুর আগে ট্রান্সফার ফির সব রেকর্ড চূর্ণ করে ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা ছেড়ে ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই’তে (পিএসজি) যোগ দেন তিনি। নতুন ক্লাবে শুরুটা ভালোই ছিলো তার। কিন্তু সময় গড়ানোর সাথে সাথে ক্লাবের সাথে ঝামেলা বাড়তে থাকে নেইমারের। সতীর্থদের সাথেও নাকি নেইমারের সম্পর্ক ভালো না।
পিএসজি’র সাথে ঝামেলার ব্যাপারটা অবশ্য কখনই স্পষ্ট করে বলেননি নেইমার। কিন্তু বিভিন্ন সূত্র থেকে সংবাদমাধ্যমে প্রকাশিত খবর এমনি। তারই পরিপ্রেক্ষিতে নেইমারকে আগামী মৌসুমে নতুন ক্লাবে দেখতে চান তার বাবা। তিনি বলেন, ‘পিএসজি’র সাথে বেশ আগে থেকেই কিছু ঝামেলা হয়েছে নেইমারের। তবে এসব কখনই বড় করে দেখেনি নেইমার। আগামী মৌসুমে নেইমারকে অন্য ক্লাবে দেখতে চাই আমি। নেইমারের দল বদলের জন্য ইতোমধ্যে পিনি জাহাভির সাথে আমার কথা হয়েছে। তাকে বলেছি, এমন কিছু করতে যাতে পরের মৌসুমে নেইমার ইউরোপের নতুন কোনও ক্লাবে অনায়াসে যোগ দিতে পারে।’
জাহাভি হলেন ইউরোপের সবচেয়ে বড় ও জনপ্রিয় এজেন্টদের একজন। বড় বড় তারকাদের ক্লাব পরিবর্তনে সহায়তা করেন এই জাহাভি।
তাই আগামী মৌসুমে যদি নেইমার নতুন কোন ক্লাবে যোগ দেন, বিকি-কিনির ইতিহাসে আবারো নতুন একটি রেকর্ড বিশ্ব ফুটবল দেখবে এটি বলার অপেক্ষা রাখে না। ‘বুড়ো’ হতে বসা ক্রিশ্চিয়ানো রোনালদোর জায়গা পূরণ করতে সেই রেকর্ড গড়তেও নিশ্চয় প্রস্তুত রিয়াল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন