রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আফগান সিরিজেও কোচ ওয়ালশ!

| প্রকাশের সময় : ১৪ মে, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : অনেক দিন ধরেই হন্যে হয়ে নতুন কোচ খুঁজছে বাংলাদেশ। তবে এখন পর্যন্ত চূড়ান্ত করতে পারেনি কিছু। সামনেই আফগানিস্তান সিরিজ, গতকাল সকাল থেকে শুরু হয়ে গেছে প্রস্তুতি ক্যাম্প। এই সিরিজের দায়িত্ব যে আগের কোচিং স্টাফের ওপরেই থাকছে, মিরপুরে তা জানিয়ে দিলেন বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান।
চন্ডিকা হাথুরুসিংহে গত অক্টোবরে চলে যাওয়ার পর থেকেই বাংলাদেশ মূল কোচ খুঁজছে। এরপর শ্রীলঙ্কা সিরিজে রিচার্ড হ্যালসল দায়িত্ব পালন করার পর বিদায় নিয়েছেন। নিদাহাস ট্রফিতে বোলিং কোচ কোর্টনি ওয়ালশের ওপরেই আপৎকালীন দায়িত্ব ছিল। তবে, আফগানিস্তান সিরিজে ওয়ালশই যে হেড কোচ, তা নিশ্চিত করে বলতে পারলেন না আকরাম।
মিরপুরে তার কথা থেকে আভাস পাওয়া গেল, ওয়ালশের কাঁধেই দায়িত্বটা উঠতে পারে, ‘যেহেতু আমরা নতুন কোচ পাইনি, তাই শেষ সিরিজে যারা স্টাফ ছিলেন তারাই থাকবেন। শ্রীলঙ্কায় যারা যে দায়িত্বে ছিলেন সেই দায়িত্বেই থাকবেন। ওয়ালশ হেড কোচের দায়িত্ব পালন করবেন কিনা সেটা এখনও বলা যাচ্ছে না। যদি এর মাঝে নতুন কাউকে পেয়ে যাই তাহলে সেটা জানতেই পারবেন। বোর্ড কোচ খুঁজছে, তারা তো বসে নেই। তবে শেষ সিরিজে কোচিং স্টাফের সবাই ভালো করেছেন, ওয়ালশও ভালো করেছেন। যেহেতু তিনি ভালো করেছেন, তাই তিনিই কোচের দায়িত্ব পালন করতে পারেন।’
হ্যালসল না থাকায় ফিল্ডিং কোচের পদও ফাঁকা। আকরাম নিশ্চিত করলেন, আফগানিস্তান সিরিজে সেই দায়িত্ব পালন করবেন সোহেল ইসলাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন