বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

চ্যাম্পিয়ন্স লিগে রোমা

| প্রকাশের সময় : ১৪ মে, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস ডেস্ক : গত রাতে জুভেন্টাসের বিপক্ষে এই পরীক্ষায় নামতে হত রোমাকে। কিন্তু পরশু ইন্টার মিলানের সৌজন্যে পরীক্ষাটা আর দিতে হলো না চ্যাম্পিয়ন্স লিগ সেমিফাইনালিস্টদের। ইতালিয়ান সেরি-আ লিগে সাসুলোর কাছে ২-১ গোলে পরাজিত হয়েছে ইন্টার। তাকে কপাল খুলে রোমার। পয়েন্ট টেবিলের শীর্ষ চার নিশ্চিত হওয়ায় রোমার আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে অংশগ্রহণও নিশ্চিত হলো।
ম্যাচে সাসুলোর হয়ে দুই অর্ধে দুই গোল করেন যথাক্রমে মাত্তেও পলিটানো ও ডোমেনিকো বেরার্ডি। সেই সঙ্গে সাসুলো গোলরক্ষক আন্দ্রে কনসিগলির নায়কোচিত পারফর্মেন্সে ধুলিস্যাৎ হয়ে যায় ইউরো অভিজাত টুর্নামেন্টে ইন্টারের অংশগ্রহণের ক্ষীন স্বপ্নটুকু। ইন্টারের এই পরাজয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে থাকা রোমা শীর্ষ চারে নিজেদের অবস্থান সংহত করতে সক্ষম হয়।
পয়েন্ট টেবিলে বর্তমানে চতুর্থ অবস্থানে থাকা ল্যাৎসিওর চেয়ে দুই পয়েন্টে পিছিয়ে ইন্টার। তাদের হাতে আছে আর একটি ম্যাচ। সেই হিসেবে লাৎসিওরও আসছে মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলার সুযোগ তৈরী হলো। তাদের হাতে এখনো দুই ম্যাচ। তার মানে এবারো সাবেক ইউরোপিয়ান চ্যাম্পিয়ন ইন্টারের সন্তুষ্ট থাকতে হবে ইউরোপা লিগ খেলে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন