শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ফ্লোরিডায় ম্যাচ খেলবেন সাকিবরা

| প্রকাশের সময় : ১৪ মে, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরের অংশ হিসেবে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা ছিল বাংলাদেশ দলের। এই সফরে দুই টেস্ট, তিন ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। এর মধ্যে শেষ দুটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে ফ্লোরিডার লডারহিলের সেন্ট্রাল ব্রোয়ার্ড রিজিওনাল পার্কে। প্রথম ম্যাচটি গড়াবে সেন্ট কিটসে।
জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছে বাংলাদেশ। এই সফরে দুই টেস্ট, তিন ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে মাশরাফি-সাকিবরা। এর মধ্যে দুটি টি-টোয়েন্টি ম্যাচ যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় হবে বলে জানিয়েছে ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএন-ক্রিকইনফো। এ বছরের শুরুতেই ফ্লোরিডায় ম্যাচ খেলার কথা জানিয়ে রেখেছিল ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডবিøউআই)। প্রথমে মনে করা হয়েছিল, ফ্লোরিডায় হয়তো পাকিস্তানের বিপক্ষে খেলবে ওয়েস্ট ইন্ডিজ দল। ক্যারিবীয় দল এরই মধ্যে পাকিস্তানের করাচিতে একটি টি-টোয়েন্টি সিরিজে অংশ নিয়েছে। ফিরতি সিরিজ খেলতে পাকিস্তান ওয়েস্ট ইন্ডিজে এলে দুই-একটি ম্যাচ ফ্লোরিডায় অনুষ্ঠানের কথা ভাবা হয়েছিল।
এখন বাংলাদেশেরও ওয়েস্ট ইন্ডিজ সফরের সূচি নির্ধারিত হয়ে গেছে। গত মার্চেই সফরটি হওয়ার কথা ছিল। কিন্তু ওয়েস্ট ইন্ডিজ তখন বিশ্বকাপ বাছাইপর্বে অংশ নেওয়ায় সফরসূচি পিছিয়ে নিয়ে আসা হয় জুলাইয়ে। স্টেডিয়ামের অফিশিয়ালরা জানিয়েছেন, দুটি টি-টোয়েন্টি ম্যাচের জন্য ৪ ও ৫ আগস্ট সংরক্ষিত রেখেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডবিøউআই)।
এই নিয়ে তৃতীয়বারের মতো ফ্লোরিডায় কোনো দলকে আতিথ্য দেবে ওয়েস্ট ইন্ডিজ। ২০১২ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে এখানে খেলেছেন ক্যারিবিয়ানরা। তারপর ২০১৬ সালের আগস্টে ফ্লোরিডায় ভারতের মুখোমুখি হয়েছিল ওয়েস্ট ইন্ডিজ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন