শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ইব্রাহিমোভিচকে ছাড়াই সুইডেন দল

| প্রকাশের সময় : ১৭ মে, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস ডেস্ক : ২০১৬ ইউরোতে দলের হতাশাজনক ব্যর্থতার পরই জাতীয় দলকে বিদায় বলেছিলেন জøাতান ইব্রাহিমোভিচ। এরপরও ভক্ত-সমর্থকদের মনে আশা ছিল রাশিয়া বিশ্বকাপের দলে থাকবেন তিনি। কিন্তু কোন ধরনের বিস্ময় ছাড়াই সুইডিশ কোচ জেন অ্যান্ডারসন পরশু বিশ্বকাপের জন্য ২৩ সদস্যের দল ঘোষনা করেছেন। যেখানে নেই এতদিন পর্যন্ত দলের সবচেয়ে বড় তারকা হিসেবে নিজেকে প্রমান করা ইব্রাহিমোভিচের নাম।
গত নভেম্বরে বিশ্বকাপের প্লে-অফ ম্যাচে ইতালিকে বিদায় করে দিয়ে সুইডেন বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করে। আন্তর্জাতিক অঙ্গন থেকে অবসরের ঘোষনা দিলেও কিছুটা হলেও ইঙ্গিত ছিল জুভেন্টাস, এসি মিলান, বার্সেলোনা ও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক স্ট্রাইকার ইব্রাকে হয়ত এবার শেষবারের মত বিশ্বকাপের দলে দেখা যেতে পারে। দুই সপ্তাহ আগে অবশ্য ইব্রা ইঙ্গিত দিয়েছিলেন এ ব্যপারে তিনি নিজের সিদ্ধান্ত থেকে সরে আসবেন না। বর্তমানে তিনি মেজর সকার লিগে লস অ্যাঞ্জেলস গ্যালাক্সির হয়ে মাঠ মাতাচ্ছেন।
গোলরক্ষক : রবিন ওলসেন, ক্রিস্টোফার নোর্ডফেল্ড ও কার্ল ইয়োজান জনসন।
ডিফেন্ডার : আন্দ্রেস গ্রানকিভিস্ট, ভিক্টর নিলসন লিন্ডেলফ, মাইকেল লাস্টিং, লুডউইগ আগাসটিনসন, পনটাস জানসন, এমিল ক্রাফথ, ফিলিপ হেলান্ডার ও মার্টিন ওলসন।
মিডফিল্ডার : সেবাস্টিন লারসন, গুস্তাভ সেভেনসন, আলবিন একডাল, এমিল ফোর্সবার্গ, ভিক্টর ক্লায়েসন, জিমি ডারমাজ, মার্কোস রোহডেন ও ওস্কার হিলজেমার্ক।
ফরোয়ার্ড : মার্কোস বার্গ, জন গুইডেট্টি, ইসান কিয়েস-থেলিন ও ওলা টোইভোনেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন