শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আশরাফুল ঝলকে জয়ের ধারায় আবাহনী

| প্রকাশের সময় : ১৭ মে, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : ঘরোয়া হকির মর্যাদাপূর্ণ আসর গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার লিগে জয়ের ধারায় রয়েছে ঢাকা আবাহনী লিমিটেড। গতকাল বিকেলে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে আশরাফুলের হ্যাটট্রিকে আবাহনী ৫-০ গোলে হারায় ওয়ারী ক্লাবকে। বাকি দু’টি করেন গুনাশেখার মালায়ালান ও তাজউদ্দিন আহমেদ।
এবারের প্রিমিয়ার হকি লিগে শিরোপার দৌড়ে থাকা তিন দল ঢাকা মেরিনার, আবাহনী লিমিটেড ও মোহামেডানের খেলোয়াড়রা একের পর এক হ্যাটট্রিক করে যাচ্ছেন। এক ম্যাচে মেরিনারের পুষ্কর ক্ষিসা মিমো হ্যাটট্রিক করেন তো অন্য ম্যাচে আবাহনীর আশরাফুল। আর টানা তিন ম্যাচে হ্যাটট্রিক করে ইতোমধ্যে চমক দেখিয়েছেন মোহামেডানের রাসেল মাহমুদ জিমি। এবার সেই দৌড়ে থাকলেন সাধারন বীমার ভারতীয় খেলোয়াড় যোগা সিং।
কাল দিনের প্রথম ম্যাচে যোগা সিংয়ের হ্যাটট্রিকে সাধারণ বীমা ৬-১ গোলে হারায় আজাদ স্পোর্টিং ক্লাবকে। যোগা হ্যাটট্রিক করলে বিজয়ী দলের হয়ে অন্য তিনটি গোল করেন আবদুল্লাহ আল মনসুর, ফয়সাল হোসেন ও জগজিৎ সিং। আজাদের হয়ে এক গোল শোধ দেন রোহান সাব্বির। একই ভেন্যুতে রাতে অনুষ্ঠিত দিনের শেষ ম্যাচে ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব ৮-০ গোলে বিধ্বস্ত করে সোনালী ব্যাংককে। বিজয়ী দলের হয়ে মইনুল ইসলাম কৌশিক দু’টি এবং মাহাবুব হোসেন, মহসিন আহমেদ, আশরাফ সাইদ, পুুস্কর খীসা মিমো, রিয়াজুল করিম বাবু ও হাসান যুবায়ের নিলয় একটি করে গোল করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন