বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আফ্রিদি খেলবেন

| প্রকাশের সময় : ২০ মে, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ভুগছেন হাঁটুর ইনজুরিতে। ফিরতে তিন চার সপ্তাহ সময় লাগবে বলে এক টুইটার পোষ্টে জানিয়েছিলেন। ফলে, ধরে নেওয়া হয়েছিল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩১ মে আসন্ন চ্যারিটি টি-২০ ম্যাচে বিশ্ব একাদশের হয়ে খেলছেন না শহিদ আফ্রিদি। কিন্তু ২৪ ঘন্টার মধ্যে আরেক পোষ্টে আফ্রিদি জানিয়ে দিলেন, তিনি খেলবেন।
নিজের ভেরিফাইড টুইটার অ্যাকাউন্টে আফ্রিদি বলেন, ‘বিশ্ব একাদশের হয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আমি খেলব। আমি মুসলমান এবং ক্রিকেটার হিসেবে এ ধরনের ম্যাচকে সমর্থন করি। চিকিৎসকের দেয়া পুনর্বাসনের পরিকল্পনা মেনে চললে আমি শতভাগ সুস্থ থাকবো। আমার শক্তি অনুযায়ী সৃষ্টিকর্তা আমাকে পরামর্শ দিয়েছেন। তাই ৩১ মে হোম অব ক্রিকেটে আমি খেলবো।’ 
হাঁটুতে সমস্যা থাকায় পরশু দুবাইয়ে চিকিৎসকের শরণাপন্ন হন আফ্রিদি। চিকিৎসক তাকে জানান, পুরোপুরি সুস্থ হতে ৩ থেকে ৪ সপ্তাহ সময় লাগবে তার। নিজ টুইটার অ্যাকাউন্টে এমনটাই জানিয়েছিলেন আফ্রিদি, ‘দুবাইতে ডাক্তার দেখালাম। আমার হাঁটু পুরোপুরি ভালো অবস্থায় নেই। খেলার জন্য পুরোপুরি সেরে উঠতে আরো ৩ থেকে ৪ সপ্তাহ সময় লাগবে। আশা করছি ৩ থেকে ৪ সপ্তাহের মধ্যে পুরো ফিটনেস ফিরে পাব। আমার জন্য দোয়া করবেন।’ 
এদিকে, ব্যক্তিগত কারণে বিশ্ব একাদশের দল থেকে বেশ আগেই নিজেকে সরিয়ে নিয়েছেন বাংলাদেশের টেস্ট ও টি-২০ অধিনায়ক সাকিব আল হাসান। সাকিবের পরিবর্তে বিশ্ব একাদশে সুযোগ পান নেপালের স্পিনার সন্দীপ লামিচান। 
গত বছরের সেপ্টেম্বরে হারিকেন ইরমা ও মারিয়ার আঘাতে লন্ডভন্ড হয়ে যায় ক্যারিবীয় দ্বীপপুঞ্জের দু’টি ক্রিকেট স্টেডিয়াম। ধ্বংসস্তুপে পরিণত হওয়া স্টেডিয়াম দু’টি সংস্কারের জন্য তহবিল গঠনের লক্ষ্যে ওয়েস্ট ইন্ডিজ দলের বিপক্ষে বিশ্ব একাদশের একটি চ্যারিটি ম্যাচের আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে আইসিসি, মেরিলবোন ক্রিকেট ক্লাব (এমসিসি) ও ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন